চট্টগ্রাম, , মঙ্গলবার, ২ মার্চ ২০২১

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় ত্রাণ চাইতে গিয়ে চড়-থাপ্পর খেলেন অসহায় নারী

প্রকাশ: ২০২০-০৪-২৭ ২০:৫৯:৩৮ || আপডেট: ২০২০-০৪-২৭ ২০:৫৯:৪২

আনোয়ারা প্রতিনিধি:


ত্রাণ চাইতে গিয়ে আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের মহিলা মেম্বার কুনছুমা আকতারের স্বামী আবদুল আজিজের থাপ্পড় খেলেন অসহায় এক মহিলা।
এ ঘটনায় মহিলা ইউপি সদস্য ও তার স্বামীর বিরুদ্ধে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

শনিবার দুপুরে উপজেলার বৈরাগ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আমান উল্লাহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
ত্রান চাইতে আসা অসহায় কুনছুমা বেগম (৪৫) বৈরাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কুলাল পাড়া এলাকার বাসিন্দা।

ঘটনার প্রসঙ্গে স্থানীয় ইউপি সদস্য মুছা তালুকদার জানান, করোনা ভাইরাসে চরম অর্থসংকটের মধ্যে জীবনযাপন করছেন কুনছুমা। এ পর্যন্ত কোনো সাহায্য সহযোগিতা না পেয়ে চরম মানবেতর জীবনযাপন করছেন তিনি। এমতাবস্থায় বাধ্য হয়ে ত্রাণের জন্য যান স্থানীয় মহিলা মেম্বারের কাছে। সেখানে গিয়ে দেখেন আরও অনেক লোক ত্রাণের জন্য অপেক্ষা করছেন। তিনিও দীর্ঘক্ষণ অপেক্ষা করে ত্রাণ না পেয়ে তালিকায় নাম নেই কেন জানতে চান মহিলা ইউপি মেম্বারের কাছে। এ সময় চরম রেগে গিয়ে মহিলা মেম্বারের স্বামী ওই অসহায় মহিলাটিকে চড়-থাপ্পড় মেরে বের করে দেন।

অভিযুক্ত মহিলা মেম্বার কুনছুমা আকতার বলেন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ত্রাণ দেওয়া হচ্ছে। এ সময় এই মহিলাটি এসে ত্রাণের জন্য আমার সাথে রাগারাগী করতে থাকেন। তখন আমি তাকে বলি এই পর্যন্ত তোমাকে ২ বার ত্রাণ দেওয়া হয়েছে। এই কথা বলাতে সে এসেই চেঁচামেচি করতেছে এবং আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। তখন আমার স্বামী এসে ক্ষোভে তাকে একটি থাপ্পড় মারে।

এই প্রসঙ্গে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, ত্রাণ চাইতে গিয়ে মারধরের ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *