চট্টগ্রাম, , বুধবার, ১৪ এপ্রিল ২০২১

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর অনুরোধে সকল শপিংমল বন্ধ

প্রকাশ: ২০২০-০৫-০৯ ২৩:৪৫:০৮ || আপডেট: ২০২০-০৫-০৯ ২৩:৪৫:১৭

রফিকুল আলম

ফটিকছড়ি থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর অনুরোধে রবিবার ১০ মে থেকে ফটিকছড়ি উপজেলার সকল হাট – বাজারের শপিং মল, মার্কেট জনস্বার্থে বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।
৯ মে শনিবার বিকালে উপজেলা পরিষদের শহীদ মুক্তিযোদ্ধা জহুরুল হক হলে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী নেতৃবৃন্দ, সাংবাদিক সমাজ সহ যৌথ সভায় বক্তাদের মতামতের ভিত্তিতে জনস্বার্থে ফটিকছড়ির জনসাধারনের জীবনের ঝুঁকির কথা বিবেচনা করে সর্ব সম্মতিক্রমে সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী গৃহীত সিদ্ধান্ত ঘোষনা করেন।
সিদ্ধান্তে ১০ মে রবিবার থেকে ফটিকছড়ির সমগ্র এলাকায় পূর্বের ন্যায় শর্ত সাপেক্ষে সরকারী নির্দেশনা অনুযায়ী ঔষধের দোকান, নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের দোকান, কাঁচা বাজার ছাড়া সব দোকান – মার্কেট ও শপিং মল পূর্ব ঘোষনা অনুযায়ী বন্ধ থাকবে।
উল্লেখ্য সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী গত ৭ মে উপজেলা পরিষদে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির বিশেষ সভায় সরকারী প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ১০ মে থেকে শপিং মল ও মার্কেট খোলার বিষয়ে শর্ত সাপেক্ষে বেশ কিছু সিদ্ধান্ত দিয়েছিলেন। তিনি ৯ মে ফটিকছড়ি বাসীর জীবনের ঝুঁকির কথা চিন্তা করে জনস্বার্থে ঈদ উপলক্ষে শপিং মল ও সকল মার্কেট বন্ধ রাখার জন্য অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন মিডিয়াতে খোলা চিঠি লিখেন এবং প্রশাসন, জনপ্রতিনিধি ও সকল ব্যবসায়ী সমিতির সভাপতি/সম্পাদকের সাথে ফোনে কথা বলেন এবং তারই প্রেক্ষিতে সাংসদের আহবানে যৌথ সভা অনুষ্টিত হয়।
ফটিকছড়ি বাসীর জীবনের ঝু্কির কথা চিন্তা করে তড়িৎ এমন সাহসী ও সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহন করায় সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীকে ফটিকছড়ির সর্বস্থরের জনসাধারনের পক্ষ থেকে সভায় আন্তরিক ধন্যবাদ জানান।
এ সময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ জানে আলাম, ভাইস চেয়ারম্যান এডভোকেট ছালামত উল্লাহ শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ বাবুল আকতার, ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন, নাজিরহাট পৌরসভার মেয়র এম, সিরাজ উদ দৌলা, ভুজপুর থানার সেকেন্ড অফিসার মোঃ শাহাদাত হোসেন ও ফটিকছড়ি সকল ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *