চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফেনী নদীতে নিখোঁজের ৮ দিন পর ফটিকছড়ির কলেজ ছাত্র পলাশের মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০২০-০৬-০৫ ২২:৪৯:০৭ || আপডেট: ২০২০-০৬-০৫ ২২:৪৯:১৪

রফিকুল আলম, ফটিকছড়ি|চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাগান বাজার ইউনিয়নের বাংলাদেশ -ভারত সীমান্তবর্তী ফেনী নদীতে লাকড়ী সংগ্রহ করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র পলাশ চন্দ্র দে (১৭) এর মরদেহ ৮ দিন পর ফেনী নদীর ধুমঘাট ব্রীজের নিচে থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টার দিকে মীরশ্বরাই উপজেলার ধুমঘাট ব্রীজের নিচে অজ্ঞাতনামা যুবকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা নিখোঁজ পলাশের পরিবারকে খবর দেয়। পরনের কাপড় দেখে পরিবারের সদস্যরা মরদেহ সনাক্ত করেন। বাগান বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুস্তুম আলী এর সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য,গত ২৯ মে রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার বাগান বাজার ইউনিয়নের ১নং ওয়ার্ডের সীমান্তবর্তী ফেনী নদীর পানিতে পড়ে নিখোঁজ হন পলাশ দে। সে উক্ত ইউনিয়নের পুরাতন রামগড় এলাকার সাধন কুমার দে’র পুত্র এবং রামগড় সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।স্থানীয়রা অনেক খোঁজাখুজির পরও তাকে উদ্ধার করতে পারেনি।পরদিন শনিবার ৩০ মে প্বাশর্বতী রামগড় উপজেলা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে সারাদিন উদ্ধার কার্যক্রম চালান। কিন্তু এতে পলাশের লাশ উদ্ধার করা সম্ভব না হওয়ায় তারা উদ্ধার কার্যক্রম সমাপ্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *