চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের করেরহাটে চেয়ারম্যান নয়নের সাথে ইমাম সমিতির মতবিনিময়

প্রকাশ: ২০২০-০৯-০৯ ২০:৫৮:০১ || আপডেট: ২০২০-০৯-০৯ ২০:৫৮:০৭

মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সাথে ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে করেরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে ইমামগন অবহেলিত ও সামান্য সম্মানিতে মসজিদের খেদমত করেন। মসজিদের ইমামদের নিয়োগও বিদায়ের ক্ষেত্রে নিয়মনীতি না মেনে ইচ্ছাকৃত নিয়োগ ও বিদায় দেন। এ ক্ষেত্রে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের সহযোগিতা ও হস্তক্ষেপ কামনা করে ইমাম পরিষদ।

এসময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাইফ উদ্দিন, ইমাম, মুয়াজ্জিন ও ওলামা পরিষদের সভাপতি করেরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মোবারক হোসেন মিয়াজী, সাধারণ সম্পাদক হাবিলদারবাসা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা আব্দুল করিম, অর্থ ও সাংগঠনিক সম্পাদক দক্ষিণ পশ্চিম জোয়ার জামে মসজিদের খতিব মাওলানা আছাদ উল্ল্যাহ, সহ-সভাপতি হাবিলদারবাসা জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা ইসমাঈল হোসেন, সহ-সভাপতি পশ্চিম অলিনগর উদয়েরহাট জামে মসজিদের খতিব ও ইমাম মাওলানা মুহাম্মদ গিয়াস উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *