চট্টগ্রাম, , শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

আব্দুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার) প্রতিনিধি

সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ট্রলারসহ ৫ লাখ ইয়াবা উদ্ধার : আটক ৭

প্রকাশ: ২০২০-০৯-২০ ১৬:৪০:৫৮ || আপডেট: ২০২০-০৯-২০ ১৬:৪১:০৫

আবদুল্লাহ মনির, টেকনাফ(কক্সবাজার)|

সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ৫ লাখ ইয়াবাসহ ৭ ইয়াবা পাচারকারী আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এসময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত একটি কাঠের নৌকা জব্দ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তর মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম হায়াত ইবনে সিদ্দিক বিএন বলেন, রবিবার ভোররাতে টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম এর নেতৃত্বে একটিদল গোপন সংবাদের ভিত্তিতে একটি ইয়াবার বড় চালান মিয়ানমার থেকে বঙ্গোপসাগর দিয়ে বাংলাদেশে প্রবেশ করতে পারে। এমন সংবাদে সাগরে কোস্টগার্ডের একটিদল সেখানে অবস্থান করেন। কিছুক্ষণপর একটি কাঠের ট্রলার আসতে দেখলে থামানোর সংকেট দেন। ইয়াবা পাচারকারীরা সংকেট না মেনে পালিয়ে যাওয়ার সময় কোস্টগার্ডের সদস্যরা দাওয়া করে একটি ট্রলারসহ সাত নাগরিকদের আটক করা হয়। এসময় ট্রলার থেকে ৫ লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে, আব্দুস শুকুর (২৮) মো জাহিদ হোসেন (৩৫) আবদুল মোনাফ (৪৫) নুর আলম (৪১) মো: আমান উল্লাহ (৩৩) মোঃ: মহরম আলী (৫০) আব্দুল পেডাম (২৩)

লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল ইসলাম বলেন, মাদক পাচার রোধে কোস্টগার্ড সদস্যরা প্রতিনিয়ত নাফ নদী ও বঙ্গোপসাগরের টহল জোরদার করা হয়েছে সে অনুযায়ী রবিবার ভোরে সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ৫ লাখ ইয়াবাসহ ৭ মাদক পাচারকারীকে আটক করে এবং মাদক আইনের মামলা রুজু করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে এবং আমাদের অভিযান অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *