চট্টগ্রাম, , মঙ্গলবার, ১ ডিসেম্বর ২০২০

admin

আমি আর নিউজ করব না….

প্রকাশ: ২০২০-১১-০১ ২৩:৪২:৫২ || আপডেট: ২০২০-১১-০১ ২৩:৪২:৫২

‘প্লিজ, আমি নিউজ করবো না, প্লিজ ভাই- প্লিজ’ বলতে বলতে উদ্ধার করতে যাওয়া লোকজনের পা জড়িয়ে ধরছেন অপরহরণের শিকার সাংবাদিক গোলাম সরোয়ার।

এসময় তার শরীরে স্যান্ডো গেঞ্জি ও অন্তর্বাস ছাড়া কিছু ছিল না। স্থানীয়রা উদ্ধারের পর তাকে হাসপাতালে নিতে চাইলে তিনি একথা বলেন। তুলে নেয়ার পর তার ওপর যে নির্যাতন করা হয়েছে হয়ত সে ভয় থেকেই তিনি ‘আর কখনো নিউজ করবেন না’ বলে প্রলাপ করতে থাকেন। নিখোঁজের পর ছাড়া পেলেও নির্যাতনের ঘোর না কাটায় বাঁচাতে আসা মানুষগুলোকেও নির্যাতনকারী মনে করে আঁতকে উঠছেন তিনি।

প্রসঙ্গতঃ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে নগরীর কোতোয়ালী থানার ব্যাটারি গলির বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হন সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল সিটি নিউজের সম্পাদক গোলাম সারোয়ার। সেদিন রাতেই এ নিয়ে জিডি করেন সূর্য়োদয়ের সহকারী সম্পাদক জুযায়ের সিদ্দিকী। চট্টগ্রামের সাংবাদিক সমাজ তার খোঁজ পেতে আন্দোলন চালিয়ে আসছিল।

গোলাম সারোয়ারের এমন আচরণের কারণ জানতে চাইলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের একজন চিকিৎসক বলেন, না দেখে তো কোন মন্তব্য করতে পারব না। তবে আপনার কাছে যে বর্ণনা শুনলাম তাতে মনে হচ্ছে ওই সাংবাদিককে হয়তো শারীরিক, মানসিকভাবে নির্যাতন করা হয়েছে, যেটা তাকে আতঙ্কগ্রস্ত করেছে। তাই হয়ত তিনি এমনটা বকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *