চট্টগ্রাম, , সোমবার, ১০ মে ২০২১

admin

কক্সবাজারে ইয়াবা নিয়ে বাবা-ছেলেসহ গ্রেপ্তার ৩

প্রকাশ: ২০২০-১২-১৩ ১৬:৫৭:২৫ || আপডেট: ২০২০-১২-১৩ ১৬:৫৭:৩০

কক্সবাজার প্রতিনিধি|
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ইসলামাবাদের পশ্চিম পার্শ্বে মেসার্স ইমন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের কর্মকর্তারা। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তারা হলেন- ঈদগাঁও ইসলামপুরের ধর্মের ছড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে আবু জাফর আনসারী (৪৯), আবু জাফর আনসারীর ছেলে মো. ইয়াছিন তুফা (৩০) ও উত্তর গোমাতলী এলাকার মৃত নুর আহামদের ছেলে মনজুর আলম (৪৭)।

আজ রবিবার (১৩ ডিসেম্বর) দুপুরে এক মেইল বার্তায় বিষয়টি জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

এই তথ্যে জানানো হয়, শনিবার (১২ ডিসেম্বর) রাতে মেসার্স ইমন ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা জানিয়েছে, তারা পরস্পরের সহযোগিতায় ঈদগাঁও-ইসলামপুরের আশেপাশের এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলো। আবু জাফর আনসারী ও মো. ইয়াছিন তুফা সর্ম্পকে পিতা-পুত্র।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিদের আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *