চট্টগ্রাম, , বুধবার, ১৪ এপ্রিল ২০২১

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদিআরবের জিজান শহরে স্বপন নামের এক বাংলাদেশি খুন

প্রকাশ: ২০২১-০৩-২৪ ২০:২৯:০৩ || আপডেট: ২০২১-০৩-২৪ ২০:২৯:০৯

খলিল চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি|

সৌদি আরবের জিজান শহরে নিজ বাসায় দুর্বৃত্তদের দারালো অস্ত্রের আঘাতে ইখতিয়ার উদ্দিন স্বপন নামে এক বাংলাদেশি খুন হয়েছে।

গত ২২ মার্চ সোমবার ইখতিয়ার উদ্দিন স্বপন (৪০) বাসা থেকে কাজে যায় দুপুরে বাসায় ঘুমাতে আসেন সেখানে কে-বা কারা দারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুন করেন।

জানা যায়, আর্থিক অবস্থা ফিরিয়ে আনতে ও মা বাবার মুখে হাসি ফুটাতে সৌদিআরবে কাজ করতে যান ইখতিয়ার উদ্দিন স্বপন।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামের জয়নাল আবেদিনের পুত্র। ছেলের মৃত্যু সংবাদ শুনে বৃদ্ধ মা ,বাবা এখন পাগলপ্রায় । তার গ্রামের বাড়িতে বৃদ্ধ, মা বাবা ও ৩ ভাই রয়েছে।
নিহতের মামা মোহন মিয়া জানান, ১৬/১৭ বছর আগে জায়গা জমি বিক্রি করে সৌদি আরবে পাড়ি জমান ইখতিয়ার উদ্দিন স্বপন। সৌদি আরবের জিদান শহরে একটি গ্যারেজ পরিচালনা করত। ভাল টাকা উর্পাজন করত সে। কিন্তু দূর্বত্তরা সোমবার দুপুরে তার বাসায় প্রবেশ করে ইখতিয়ার উদ্দিন কে হত্যা করে ফেলে যায়। এ সময় তার গলায় লোহার তার প্যাচানো ও মাথায় রক্তাক্ত জখমের চিহৃ ছিল।

খবর পেয়ে, সৌদির স্থানীয় পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার নিয়ে যায়। বর্তমানে লাশ জিজান শহরের সৌদির একটি সরকারী হাসপাতাল হিমঘরে আছেন।

এদিকে, নিহত’র বৃদ্ধ পিতা জয়নাল আবেদিন জানান, স্বপন রমজান মাসে দেশে আসার কথা ছিল। ছেলের ইচ্ছে ছিল মা,বাবা কে নিয়ে দেশে ঈদ করবেন। কিন্তু এখন ছেলে লাশ হয়ে সৌদিআরবে পড়ে রয়েছে। যারা আমার ছেলের এমন ক্ষতি করেছে সরকারের মাধ্যমে আমি ছেলে হত্যার বিচার চাই। পুত্লর লাশ সৌদিআরব থেকে আনতে সরকারের সহযোগীতা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *