চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৩ মে ২০২১

admin

পত্রিকা হকারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে লোহাগাড়া প্রেসক্লাব

প্রকাশ: ২০২১-০৪-২৩ ০১:৪১:০৪ || আপডেট: ২০২১-০৪-২৩ ০১:৪১:০৯

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সরকার ঘোষিত ২য় ধাপের লকডাউনে মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন “লোহাগাড়া প্রেসক্লাব” এর উদ্যোগে পত্রিকা হকার ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২২ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর থেকে তালিকা অনুযায়ী এ খাদ্যসামগ্রী গুলো বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তাজউদ্দীন, কার্যনির্বাহী সদস্য কাইছার হামিদসহ আরো অনেকে।

এ সময় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ- সম্পাদক দেলোয়ার হোসেন রশিদী, সাংগঠনিক সম্পাদক এম হোসাইন মেহেদী, অর্থ সম্পাদক মোহাম্মদ রিদুয়ানুল হক, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাদা মিনহাজ , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাইছার হামিদ তুষার, মোঃ সেলিম উদ্দিন, সদস্য রাসেল মাহমুদ , মুহাম্মদ অহিদুল ইসলাম ও মিরদাদ হোসেন প্রমুখ।

প্রদানকৃত এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুর, মুড়ি, সেমাই ও নুডলস নিয়ে একটি পরিবারের জন্য ৮ আইটেমের একটি প্যাকেট।

সভায় বক্তারা বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারণে সৃষ্ট এই সংকটকালীন মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *