চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

admin

পুটিবিলা ইউপির মেম্বার প্রার্থী আবদুল মন্নানের পথসভায় মানুষের ঢল

প্রকাশ: ২০২১-১২-২২ ২৩:০৯:৫৬ || আপডেট: ২০২১-১২-২২ ২৩:১০:০১

লোহাগাড়া প্রতিনিধি|
লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী মোরগ প্রতীকের প্রার্থী আবদুল মন্নানের সমর্থনে ২২ ডিসেম্বর ( বুধবার ) সন্ধ্যায় সমাজসেবক আব্দুস সালামের সভাপতিত্বে পহরচান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এসময় মোরগ মার্কার প্রার্থী আবদুল মন্নান তার বক্তব্যে বলেন, আগামী ২৬ ডিসেম্বর আপনারা প্রত্যেকেই একটি করে ভোট দিয়ে আমাকে মেম্বার নির্বাচিত করলে আমি আগামী ৫ বছর আপনাদের সেবক হিসেবে পাশে থাকব। আমার পাড়া, মহল্লা, ধর্মীয় ও গোত্রীয় কোনো পার্থক্য থাকবে না। সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করব। সরকারি নানা বরাদ্দ সমানভাবে বন্টন করব। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করব। এসময় তিনি নির্বাচন সুষ্ঠু করতে অন্যান্য পার্থী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চান।

অতিথির বক্তব্যে এডভোকেট মোহাম্মদ বেলাল উদ্দিন চৌধুরী বলেন, শান্তি শৃঙ্খলা বজায় রাখা প্রার্থীদের দায়িত্ব। সকল প্রার্থীকে নির্বাচনে শৃঙ্খলা বজায় রাখার বিষয়টি গুরুত্বের সাথে দেখা দরকার। জনগনকে সুষ্ঠু নির্বাচন আদায় করে নিতে হবে। বহিরাগত কেউ ভোট ডাকাতি বা কেন্দ্র দখলের চেষ্টা করলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। জনগণের ভোটের মাধ্যমে যে প্রতিনিধি নির্বাচিত হবে তিনিই হতে পারবেন প্রকৃত সেবক।

হাফেজ মাওলানা মোঃ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পহরচাঁন্দা মোহাম্মদীয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ছালে আহমেদ, সাবেক মেম্বার জনাব বাঁচা মিয়া, শালবন বৌদ্ধ বিহারের প্রতিষ্ঠাতা সভাপতি অরুন বড়ুয়া, সমাজ সেবম ইদ্রিস মেম্বার, ব্যবসায়ী মনি সওদাগর,
মাওলানা মোহাম্মদ জকরিয়া, মোঃ হাসান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যতীন্দ্র বড়ুয়া, মাওলানা মোহাম্মদ হোছাইন, সজল বড়ুয়া, মোজাফফর সওদাগর, অরুণ বড়ুয়া, ইদ্রিস মেম্বার, লোকমান হাকিম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *