চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

admin

লোহাগাড়ায় ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে ১লক্ষ ৬৪ হাজার টাকা |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-০৪-০৭ ২০:২৯:২০ || আপডেট: ২০২২-০৪-০৭ ২০:২৯:২২


লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের লোহাগাড়ায় ১৪ ব্যবসায়ীকে মোট ১ লক্ষ ৬৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুর দুইটা থেকে বেলা পাঁচটা পর্যন্ত উপজেলার পদুয়া বাজার এলাকায় লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

তরমুজ, কলাসহ বিভিন্ন ফলের দোকানে অধিক মূল্যে বিক্রি, ফুটপাত দখল করে দোকান স্থাপন, অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকায় মোঃ বেলালকে ৫ হাজার টাকা, সালাহ উদ্দিনকে ২ হাজার টাকা, জাহাঙ্গীরকে ১ হাজার টাকা, আবদুল মন্নানকে ২ হাজার টাকা, মোঃ মিয়াকে ১০ হাজার টাকা, আবদুল হাকিমকে ২০ হাজার টাকা, শাহাদত হোসেনকে ১ হাজার টাকা, মোঃ হেলালকে ১ হাজার টাকা, মোঃ মোস্তাককে ৫ হাজার টাকা, মোঃ খোরশেদকে ১০ হাজার টাকা, আবুল হাশেমকে ২ হাজার টাকা, মাহাতির মোহাম্মদকে ৫ হাজার টাকা, মোঃ খোরশেদকে ৫০ হাজার টাকা ও মোঃ তফসীরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু জানান, বাজার মনিটরিং এর অংশ হিসেবে বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। অধিক দামে নিত্যপণ্য বিক্রিকারী ও পণ্য মজুতদারদের বিরোদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *