চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় অবৈধ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান!

প্রকাশ: ২০২২-০৫-২৮ ২১:০৫:৪০ || আপডেট: ২০২২-০৫-২৮ ২১:০৫:৪২

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি| লোহাগাড়ায় শনিবার ( ২৮ মে) সকালে লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার গুলোতে অভিযান পরিচালনা করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ। অভিযানে কোন ধরণের বৈধ কাগজপত্র না থাকার কারণে বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডাঃ সুমন চৌধুরী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারী ইন্সপেক্টর মুহাম্মদ শের আলী উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, লোহাগাড়া উপজেলায় মোট ৮টি লাইসেন্সবিহীন ডায়াগনস্টিক সেন্টার রয়েছে মা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, নিউ ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টার, শাহ আমানত ডায়াগনস্টিক সেন্টার, ডক্টরস কিউর ল্যাব, সেবা মেডিকেল সেন্টার, গ্রামীণ প্যাথলজি সেন্টার, একুশে ল্যাব, সেবা মেডিকেল সেন্টার এবং এশিয়া ল্যাব।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ বলেন, লোহাগাড়ায় বিভিন্ন এলাকায় প্রায় ৮ টি ডায়াগনস্টিক সেন্টারে লাইসেন্স নেই। লাইসেন্স ছাড়া কোন হাসপাতাল এবং ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করা যাবেনা। পদুয়া বাজার ও ঠাকুরদীঘি বাজারে অবৈধ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেছি। পর্যায়ক্রমে সব অবৈধ হাসপাতালে অভিযান পরিচালনা করা হবে।

এসময় তিনি লাইসেন্সবিহীন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের জন্য নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *