চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin

লামায় আজিজনগর জেনারেল হাসপাতালসহ ৭ ডায়গনষ্টিক সেন্টার সিলগালা| বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-০৫-৩১ ২১:৫৫:২১ || আপডেট: ২০২২-০৫-৩১ ২১:৫৫:২৩

নাজিম উদ্দীন রানা, লামা(বান্দরবান) |

স্বাস্থ্য অধিদপ্তর ও মন্ত্রণালয়ের নির্দেশ মতে বান্দরবান জেলার লামা উপজেলায় অনুমোদন বিহীন একটি হাসপাতালসহ ৭টি প্যাথলজি এবং ডায়গনষ্টিক সেন্টারে সিলগালা করে দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ।

উপজেলার আজিজনগর ও রুপসীপাড়া ইউনিয়ন এবং পৌরসভা এলাকায় মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে এসব সিলগালা করে দেওয়া হয়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার টিম, সেনিটারী ইন্সপেক্টর মাধবী লতা আসাম, মেডিকেল টেকনোলজিষ্ট মো. মাহাফুজুর রহমান ও থানা পুলিশ টিম উপস্থিত ছিলেন। অভিযানে নিবন্ধন না থাকায় আজিজনগর জেনারেল হাসপাতাল, রবি ল্যাব, মেমোরি ডায়গনস্টিক সেন্টার, পাহাড়িকা ডায়গনস্টিক সেন্টার, সেবা প্যাথলজি সেন্টার, রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন ফেমাস ডায়গনস্টিক সেন্টার সিলগালা করা হয়। একই সাথে একাধিক রোগীর সিট রাখার দায়ে শান্তি নিকেতন ও আদর্শ ফার্মেসীর ভিতরের রুম পরবর্তী নির্দেশ না দেওযা পর্যন্ত সিলগালা সহ ফার্মেসীেতে একের অধিক রোগীর সিট না রাখার ব্যাপারে নির্দেশ দেন স্বাস্থ্য কর্মকর্তা।

হাসপাতাল ও ডায়গনষ্টিক সেন্টারে সিলগালার সত্যতা নিশ্চিত করে লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মইনুদ্দীন মোরশেদ বলেন, মালিকরা বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় আজিজনগর জেনারেল হাসপাতাল ও রবি ল্যাব, পৌরসভা ও রুপসীপাড়া ইউনিয়নের ৬টি ডায়গনষ্টিক সেন্টারে সিলগালা করে দেওয়া হয়েছে। অভিযানের মাধ্যমে অন্য ইউনিয়নের অনুমোদন বিহীন প্যাথলজি ও ডায়গনষ্টিক সেন্টারেও সিলগালা করে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *