চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

লোহাগাড়ায় গভীর রাতে সীমানা রেলিং ভেঙ্গে জায়গা দখলের অভিযোগ! বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-১০-১৯ ২৩:৫৮:০৫ || আপডেট: ২০২২-১০-১৯ ২৩:৫৮:০৯

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামের লোহাগাড়ায় গভীর রাতে সীমানার রেলিং ভেঙে মালামাল লুটসহ জায়গা দখলের অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ আমিনুল ইসলাম।

মঙ্গলবার (১৮ অক্টোবর ) দিনগত রাত আনুমানিক সাড়ে ৩টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে অদুদ ভবনে এ ঘটনা ঘটে।

জানা যায়, এ ঘটনায় ভবনের মালিক আবদুল অদুদের ছেলে আমিনুল ইসলাম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে মোহাম্মদ ইলিয়াছ প্রকাশ গ্যাস ইলিয়াছ ও তার ভাই শাহ আলমসহ অজ্ঞাত ৩/৪ জনকে অভিযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। ইলিয়াছ ও শাহ আলম উপজেলার আমিরাবাদ মল্লিক ছোয়াং এলাকার আব্দুল মজিদের পুত্র।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই সময় ইলিয়াছ ও শাহ আলমসহ অজ্ঞাত ৩/৪ জন বিল্ডিংয়ের সীমানার রেলিং কেটে মালামাল লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা বলে দাবী করেন ভুক্তভোগী আমিনুল ইসলাম।

আমিনুল ইসলাম বলেন, সকালে বিষয়টি জানতে পেরে ভবনের সিসি ক্যামেরায় ইলিয়াছ ও শাহ আলমকে সনাক্ত করতে পেরেছি। এ বিষয়ে শাহ আলমের কাছে জিজ্ঞেস করলে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণনাশের হুমকি দেয়। নিরুপায় হয়ে থানায় লিখিত অভিযোগ করেছি।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, ‘ঘটনার বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। যথাযথ তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হবে।’

এ ব্যাপারে অভিযুক্ত ইলিয়াছ ও শাহ আলমকে বার বার কল দিলেও রিসিভ না করায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *