চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন |সভাপতি রকসী, সম্পাদক দেশপ্রিয়

প্রকাশ: ২০২২-১১-১৫ ১৩:৩৪:১৯ || আপডেট: ২০২২-১১-১৫ ১৩:৩৪:২৩

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রামের লোহাগাড়ায় গত রবিবার (১৩ নভেম্বর) লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে স্থানীয় একটি রেস্টুরেন্ট হলে রকসী সিকদারকে সভাপতি দেশপ্রিয় বড়ুয়াকে সাধারন সম্পাদক করা হয়।

অন্যান্যরা হলেন, এ্যাডভোকেট মাষ্টার মোহাম্মদ মিয়া ফারুককে উপদেষ্টা, চ্যানেল এস ও আজকের সংবাদের প্রতিনিধি সাংবাদিক রকসী সিকদারকে সভাপতি ও সি প্লাস টিভির প্রতিনিধি সাংবাদিক দেশপ্রিয় বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে ১২ জন সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে সাপ্তাহিক মাইনি পত্রিকার নির্বাহী সম্পাদক তুষার বড়ুয়াকে সহ-সভাপতি, এক্সপ্রেস নিউজ ইন্ডিয়া প্রতিনিধি সেলিম উদ্দিনকে যুগ্ম-সাধারণ সম্পাদক, দৈনিক বাংলাদেশ সমচারের বিশেষ প্রতিনিধি ইসমাইল হোসেন সোহাগ সাংগঠনিক সম্পাদক, বিজয় টিভির লোহাগাড়া প্রতিনিধি মোক্তারকে অর্থ সম্পাদক, এশিয়ান টিভির লোহাগাড়া সাতকানিয়া প্রতিনিধি সাইফুল ইসলামকে প্রচার সম্পাদক, চ্যানেল কর্ণফুলি ও সিটিজি টাইমস প্রতিনিধি শিহাবকে দপ্তর সম্পাদক, চট্টগ্রাম সংবাদের বিশেষ প্রতিনিধি আলমগীরকে সহ- প্রচার সম্পাদক,বাংলা সংবাদের এ্যাডভোকেট নয়নকে আইন বিষয়ক সম্পাদক এবং কার্যনির্বাহীর সদস্য হয়েছেন দিন প্রতিনিদিনের কলিমউদ্দিন, দৈনিক দেশের কন্ঠের চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম।

নতুন সভাপতি রকসী সিকদার বলেন, সবার সহযোগিতায় লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নকে একটি আদর্শ সংঘটনে পরিনত করবো। লোহাগাড়ার কর্মরত সংবাদ কর্মীদের উন্নয়নে কাজ করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *