চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

admin

লোহাগাড়ায় শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ | বীরকণ্ঠ

প্রকাশ: ২০২২-১২-০২ ২৩:০০:৪৮ || আপডেট: ২০২২-১২-০২ ২৩:০০:৫৩

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি|

চট্টগ্রামের লোহাগাড়ায় উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক নুরুল হক নুনুর বিরুদ্ধে আদালতে বিচারাধীন জায়গা দখলের অভিযোগ উঠেছে।

উপজেলা সদরের দরবেশ হাট রোডস্থ আজিজ টাওয়ারে আজ শুক্রবার বিকেলে ভুক্তভোগী ব্যবসায়ী আবদুল আজিজের স্ত্রী শামসুন্নাহার এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, তার স্বামী আবদুল আজিজ উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৌধুরী সড়কের পাশে ২৬ শতক জমি কিনে দীর্ঘ ১৬ বছর যাবত ভোগ দখল করে আসছেন। তার স্বামী দেশের বাইরে থাকার সুযোগে উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক নুরুল হক নুনু জোরপূর্বক আমাদের দখলীয় জায়গায় গতকাল রাত ৯ টায় ইট, বালু, সিমেন্টসহ মালামাল স্তূপ করেন। বিষয়টি জানতে পেরে আমার বড় ছেলে ফয়সাল হামিদ(১৯) লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু আজ ভোরে বেআইনেভাবে নূরুল হক নুনুর নেতৃত্বে দুই শতাধিক সাঙ্গপাঙ্গ নিয়ে আমাদের দখলীয় জায়গায় বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজ শুরু করেন। আমি উপায়ন্তর না পেয়ে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে ঘটনাস্থলে থানা পুলিশ আসেন। পুলিশ কাজ বন্ধ করে দেয়।

শামসুন্নাহার আরও বলেন, অনেক সাংবাদিক ভাইরাও উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে বাস্তবতা দেখেছেন। যে কোন অঘটনসহ শান্তিশৃংখলা ভঙ্গের আশংকা রয়েছে। নানা হুমকী দমকীতে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। এ ব্যাপারে তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *