চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩

admin

যৌতুক ও নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হাবিবুল্ল্যাহ গ্রেফতার!

প্রকাশ: ২০২২-১২-১৫ ১৬:০৮:৩৯ || আপডেট: ২০২২-১২-১৫ ১৬:০৮:৪৫

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধি| চট্টগ্রামের লোহাগাড়ায় যৌতুক ও নারী নির্যাতন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মুহাম্মদ হাবিবুল্ল্যাহকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার বটতলী মোটর স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন থানা পুলিশ।

স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেফতারকৃত মুহাম্মদ হাবিবুল্ল্যাহ উপজেলা সদর ২ নং ওয়ার্ডের হাকিম মৌলভী পাড়ার মৃত মোহাম্মদ শরীফের পুত্র। আজ ১৫ ডিসেম্বর বৃহস্পতি বার সকালে আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান।

বাদী সূত্রে জানা যায়, আটক হাবিবুল্লাহ একটি কিন্ডারগার্টেনে চাকরী করতো। সামান্য বেতনে সংসার চালানোয় দায় হতো। ব্যবসা করার জন্য বাদীর পিত্রালয় থেকে ৪ লক্ষ ৫০ হাজার টাকা এনে দিলে বসতবাড়ী সংলগ্ন এলাকায় একটি ফার্মেসী দেয় হাবিবুল্লাহ। ব্যবসায় মনযোগী না হয়ে স্থানীয় বখাটেদের নিয়ে জুয়া খেলায় ব্যস্ত থাকে। যার কারনে ব্যবসায় লোকশান হয়ে গেলে দোকান ছেড়ে দিয়ে বেকার হয়ে যায়। বেকার অবস্থায় পিত্রালয় থেকে দেওয়া সাড়ে তিন ভরি স্বর্ণলংকার বিক্রি করে খরচ করে ফেলে।

গত ১২ সেপ্টেম্বর”২২ ইং তারিখ সকালে ব্যবসা করার জন্য আবারও ৩ লক্ষ টাকা এনে দেওয়ার কথা বললে বাদী অপারগতা প্রকাশ করলেই মারধর করে। এ ঘটনায় ২০১৮ সনের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালত, চট্টগ্রাম এ মামলা করেন ভুক্তভোগী। সিআর মামলা নং- ৩৮৯/২২ (লোহাগাড়া)। এই মামলায় আসামী মুহাম্মদ হাবিবুল্লাহর নামে আদালত ওয়ারেন্ট ইস্যু করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরন করেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *