চট্টগ্রাম, , রোববার, ১৪ এপ্রিল ২০২৪

admin

কক্সবাজারে সাড়ে তিন লাখ পিস ইয়াবাসহ আটক ৫ |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-০৪-১৬ ২১:৫৮:০০ || আপডেট: ২০২৩-০৪-১৬ ২১:৫৮:০৫

কক্সবাজার প্রতিনিধি|

কক্সবাজার ও বান্দরবানের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা ও নগদ ২ লাখ ৮৩ হাজার টাকাসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব। শনিবার কক্সবাজার র‌্যাব-১৫ কার্যালয়ে সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন এসব তথ্য জানান। আটকরা হলেন– আবু হানিফ, নূর মোহাম্মদ, আক্তার কামাল, গোলাব জান ও নাসিমা আক্তার।

লে. কর্নেল সাইফুল ইসলাম জানান, শুক্রবার তিনটি পৃথক অভিযানে এ মাদক কারবারিদের ইয়াবা, টাকাসহ আটক করা হয়। বিশ্বস্ত সূত্রে তাঁরা জানতে পারেন, টেকনাফ থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ একটি গাড়ি চট্টগ্রামের উদ্দেশে রওনা করেছে। এর পরিপ্রেক্ষিতে সাতকানিয়ায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে কালো রঙের কেবিন পিকআপ থেকে ৩ লাখ পিস ইয়াবা ও ২২ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক আবু হানিফকে আটক করা হয়।

তিনি জানান, বিকেলে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের আজোনাইয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ নূর মোহাম্মদ ও আক্তার কামাল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ছাড়া ওই রাতে কক্সবাজার সদরের খরুলিয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ও নগদ ২ লাখ ৬১ হাজার ৬০০ টাকাসহ আরও দুই নারী মাদক ব্যবসায়ীকে (মা ও মেয়ে) আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *