চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩

admin

রাতে ফেনী থেকে চুরি হওয়া ডাম্পার সকালে সাতকানিয়া থেকে উদ্ধার

প্রকাশ: ২০২৩-০৪-১৭ ০০:৫৬:২৫ || আপডেট: ২০২৩-০৪-১৭ ০০:৫৬:৩০

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি|
ফেনীর ছাগলনাইয়া গোপাল ইউনিয়নের নজির আহমদ ব্রিক ফিল্ড এলাকায় পার্কিং এ থাকা একটি ডাম্পার (মিনি ট্রাক) গত শনিবার রাতে চুরি হওয়া গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

আজ ১৬ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের দস্তিদার হাট বাজারের উত্তর পাশ থেকে ট্রাফিক পুলিশ ট্রাকটি জব্দ করে। তবে চুরির ঘটনায় কাউকে আটক করা যায়নি।

সাতকানিয়া ট্রাফিক পুলিশের (টিআই) এস এম জিল্লুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উদ্ধারকৃত ডাম্পারটি ছাগলনাইয়া দৌলতপুর আলম বাজার এলাকার বাসিন্দা মনির আহমদের ছেলে নিজামুদ্দীনের বলে জানান তিনি।

টি.আই এস এম জিল্লুর রহিম বলেন, (১৫ এপ্রিল) শনিবার রাতে পার্কিং থেকে (চট্টমেট্টো-শ ১১-৩১৭৪) নাম্বারের একটি ডাম্পার ফেনীর ছাগলনাইয়া নজির আহমদ ব্রিক ফিল্ড এলাকা থেকে চুরি হয়। গাড়িটিতে জিপিএস লাগানো ছিল। মালিক নিজামুদ্দীন আজ সকালে এসে গাড়িটি দেখতে না পেয়ে জিপিএস ট্র্যাকিং করে করে লোকেশন সাতকানিয়া বায়তুল ইজ্জত দেখতে পান। পরে মুহুরীগঞ্জের ট্রাফিক পুলিশ বিষয়টি আমাকে জানালে পুলিশ নিয়ে গাড়িটি উদ্ধারে গেলে চোরের দল টের পেয়ে সেখান থেকে ডাম্পারটি নিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশের দৌড়ানি খেয়ে চোরের দল কেঁওচিয়া দস্তিদার হাটের উত্তরে একটি ব্রিজের নির্মাণ কাজের কারণে সামনে এগুতে না পেরে গাড়িটি রেখে পালিয়ে যায়।


গাড়ির মালিক নিজামুদ্দীন জানান, ইট লোডের জন্য শনিবার রাতে ছাগলনাইয়া নজির আহমদ ব্রিক ফিল্ড এলাকায় গাড়িটি পার্কিং এ ছিল। সকালে এসে দেখি গাড়িটি নেই। পরে জিপিএস ট্র্যাকিং করে গাড়িটির লোকেশন সাতকানিয়ায় দেখতে পেয়ে ট্রাফিক পুলিশকে জানালে তারা অভিযান চালিয়ে বাম্পারটি উদ্ধার করে।

চুরির ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *