চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪

এডমিন বীর কন্ঠ

লোহাগাড়ায় এসএসসিতে সাফল্যের ধারা বজায় রেখেছে আল-হাদ্বারা

প্রকাশ: ২০২৩-০৮-০৩ ১৭:৪৭:৫৭ || আপডেট: ২০২৩-০৮-০৩ ১৭:৪৮:০৩

প্রেস বিজ্ঞপ্তি: এসএসসি পরীক্ষার ফলাফলে সাফল্যের ধারা বজায় রেখেছে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিউনের তেওয়ারিখীলে অবস্থিত আল-হাদ্বারা ইসলামিক স্কুল। ২০২৩ সালের মাধ্যমিক পরীক্ষায় এ বিদ্যালয় থেকে ১৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।  এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ১৩ জন।  পাসের হার ৯২ শতাংশ।  উত্তীর্ণদের মধ্যে জিপিএ-৫ (এ প্লাস) পেয়েছে ৪ জন, এছাড়া এ গ্রেড২ জন, এ মাইনাস ৩ জন এবং বি গ্রেড পেয়েছে ৪ জন।  

এসএসসিতে প্রতিষ্ঠানটির ভাল ফলাফলের ধারাবাহিকতা  বজায় থাকায় আল হাদ্বারা  ও আমিরাত জনকল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান রিজিয়া রেজা চৌধুরী,  আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন এবং হাদ্বারা তাহফিজুল কোরআন এতিমখানার চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন, সেক্রেটারী জেনারেল মুহাম্মদ ইদ্রিস,  মাওলানা  এস,এম সাইফুল্লাহ,  প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা মুহাম্মদ রফিক, মাওলানা  সিরাজুল ইসলাম, পরিচালনা পরিষদ ও শিক্ষক-শিক্ষিকাগণ মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করে স্কুল সংশ্লিষ্ট সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার বিষয়ে বিদ্যালয়ের ডিজি মুহাম্মদ ইদ্রিস  বলেন, শিক্ষার্থীদের গুণগত মানের শিক্ষা প্রদানের ক্ষেত্রে আল-হাদ্বারা ইসলামিক স্কুল কোনো আপস করে না। প্রত্যাশা অনুযায়ী ভালো ফলাফল করার আসল নিয়ামক শিক্ষার্থীরা। এখানে শিক্ষকেরা যেমন পাঠদানে আন্তরিক তেমনি অভিভাবকদের ভূমিকাও রয়েছে। তাছাড়া হোস্টেলে সার্বক্ষণিক তদারকির মাধ্যমে শিক্ষার্থীদেকে পড়ালেখায় মগ্ন রাখার চেষ্টা করেন শিক্ষকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *