চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

admin

চুনতি রেঞ্জ কর্মকর্তা রাজ্জাকসহ ৬ জনের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ |বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৩-১০-১৩ ২১:১৭:৩২ || আপডেট: ২০২৩-১০-১৩ ২১:১৭:৩৭

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি|
চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের লোহাগাড়ার চুনতি রেঞ্জ কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ ৬ জনের বিরুদ্ধে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ এনে লিগ্যাল নোটিশ প্রেরণ করেছে ভুক্তভোগী।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভুক্তভোগীর স্বামী বাহাদুর আলম সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রে জানা যায়, গত ১ অক্টোবর পার্বত্য বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর এলাকার মৃত জালাল আহামদের পুত্র বাহাদুর আলমের পক্ষে চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবী এডভোকেট মুহাম্মদ ইলিয়াছ কাজলিল চৌধুরী এই নোটিশ প্রেরণ করেন। এতে রেঞ্জ কর্মকর্তাসহ গার্ড যথাক্রমে মো. ফারুক, সুমন, মহসিন, হাবিব ও ভিলেজার মো. ইসলামকে অভিযুক্ত করা হয়েছে।

জানা গেছে, চলতি সনের ১৮ আগষ্ট লিগ্যাল নোটিশ গ্রহীতারা দাতার অনুপস্থিতিতে মালিকানাধীন মৌরশী সম্পত্তিতে বেআইনী ও অন্যায়ভাবে অনধিকার প্রবেশ করে তার স্ত্রীকে পুরাতন ঘর সংস্কার কাজে বাঁধা প্রদান করেন। এ সময় প্রতিবাদ করলে তারা নোটিশ দাতার স্ত্রীর গায়ে হাত দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করেন। পার্বত্য লামার আজিজনগর এলাকায় উক্ত সম্পত্তি বন্দোবস্তি ও খরিদা মূলে প্রাপ্ত। এছাড়া চুনতি রেঞ্জের আওতাধীন হারবাং বনবিটের জায়গা দাবী করে নোটিশ দাতার দখলীয় ও মালিকানাধীন সম্পত্তিতে অনুপ্রবেশ পূর্বক গ্রেপ্তার হুমকিও প্রদান করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

চুনতি রেঞ্জ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুর রাজ্জাক জানান, পার্বত্য এলাকার বন্দোবস্তির কাগজ নিয়ে বনবিভাগের জায়গা দখল করা হয়েছে। উক্ত জায়গায় কাজ করতে বাঁধা প্রদান করায় লিগ্যাল নোটিশ প্রেরণ করেছেন। শ্লীলতাহানী চেষ্টার অভিযোগ সঠিক নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *