চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

admin

লোহাগাড়ায় দেশীয় তৈরী অস্ত্র, দা ও অস্ত্র বানানোর সরঞ্জামাদি উদ্ধার | বীরকণ্ঠ

প্রকাশ: ২০২৪-০৫-০৫ ১৮:৫৯:২৬ || আপডেট: ২০২৪-০৫-০৫ ১৮:৫৯:২৭

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি | চট্টগ্রামের লোহাগাড়ায় একটি দেশীয় তৈরী অস্ত্র, দা এবং অস্ত্র বানানোর সরঞ্জামাদি উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ রবিবার ৫ মে বিকেল ৪টার দিকে উপজেলার চরম্বা তেলিবিলা এলাকা থেকে উদ্ধার করা হয়। ওই এলাকার মো: রিফাতের বাড়ি থেকে ওই অস্ত্র উদ্ধার করে। রিফাত এ এলাকার ছিদ্দিক আহমদের পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে পুলিশি টিম রিফাতের বাড়ী ঘেরাও করে। পরে তল্লাশি করে রিফাতের শয়নকক্ষের বিছনার বেডের নিচ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র, একটি ধারালো দা ও অস্ত্র বানানোর সরঞ্জামাদি জব্দ করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে রিফাত ও তার সঙ্গে থাকা সঙ্গীরা পালিয়ে যায়।

ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান, রিফাত নামের এক যুবক দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। স্থানীয়দের ভয়ভীতি প্রদর্শন করে প্রায় সময়। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে শয়নকক্ষে বিছানায় বেডের নিচে লুকায়িত একটি দেশীয় তৈরী অস্ত্র, একটি ধারালো দা ও অস্ত্র বানানোর সরঞ্জামাদি জব্দ করি।রিফাত ও তার সাথে থাকা কয়েকজন সুকৌশলে পালিয়ে যায়। তার বিরুদ্ধে মারামারিসহ অস্ত্র, মাদক, হত্যা চেষ্টা, বিস্ফোরক আইনে ৫ টিরও অধিক মামলা রয়েছে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন ।

অভিযানকালে চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, সাধারণ সম্পাদক আছহাব উদ্দিন, লোহাগাড়া থানার এসআই শরীফুল ইসলাম পিপিএম(বার), এসআই এনায়েত হোসেন, এসআই পারভেজ, এএসআই আলমগীর, এএসআই আবদুল হালিম, এএসআই ইকবাল হোসেন, ইউপি সদস্য মোঃ সোলাইমান এবং মোহাম্মদ মিয়া, আওয়ামী লীগ নেতা আইয়ুবসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *