চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

admin

শশুড় বাড়ীতে এসে ছিনতাইকারীর কবলে জামাই সহ দুই শিশু

প্রকাশ: ২০১৭-১১-০২ ১০:৪৭:৪২ || আপডেট: ২০১৭-১১-০২ ১০:৪৭:৪২

বেলাল আহমদ,বিশেষ  প্রতিনিধি:

বান্দরবানের লামা উপজেলার রুপসিপাড়া ইউনিয়নে শশুড় বাড়িতে বউয়ের সাথে ঝগড়া করে গভীর রাতে ঘর থেকে বেরিয়ে ছিনতাইকারীর কবলে পড়েছে পাপন বড়ুয়া (২৭) নামে এক যুবক। সে লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড মাষ্টার পাড়া এলাকার বিভিষণ বড়ুয়ার মেয়ের জামাতা। তার নিজ বাড়ি চকরিয়া উপজেলার গুনিয়া বড়ুয়া পাড়া এলাকায়। বুধবার (০১ অক্টোবর) রাত ১২টায় লামা পৌরসভার লামামুখ বাজারে এই ঘটনা ঘটে। 

পাপন বড়ুয়ার শ্যালক রিপেল বড়ুয়া জানায়, বউয়ের সাথে ঝগড়া করে তার ভগ্নীপতি পাপন বড়ুয়া দুই ছেলেকে নিয়ে চকরিয়া যাওয়ার জন্য গভীর রাতে ঘর থেকে বেরিয়ে পড়ে। এসময় লামামুখ বাজারের কাছে আসলে একটি মোটর সাইকেল যেতে দেখে ভাড়া মোটর সাইকেল ধারনা করে তাকে চকরিয়া পৌছে দিতে বলে। মোটর সাইকেল চালক মো. সুমন (১৮) ও তার সহযোগী শাখায়েত উল্লাহ (১৯) চকরিয়া পৌছে দিবে বলে গাড়িতে তুলে লামামুখ বাজারের অন্ধকার গলিতে নিয়ে প্রচন্ড মারধর করে তার কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়। পাপন বড়ুয়ার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং মো. সুমন ও শাখায়েত উল্লাহকে আটক করে পুলিশকে খবর দেয়। স্থানীয়রা জানায় এসময় পাপন বড়ুয়া মাতাল ছিল।

খবর পেয়ে লামা থানার পুলিশের এস.আই গিয়াস উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে। দুই শিশু ও তার পিতা পাপন বড়ুয়াকে তার শ্যালক রিপেল বড়ুয়ার জিম্মায় দেয় এবং মো. সুমন ও শাখায়েত উল্লাহকে মোটর সাইকেল সহ আটক করে লামা থানায় নিয়ে আসে। সুমন লামা পৌরসভার ৪নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া কুঠির শিল্প এলাকার আব্দুল্লাহ এর ছেলে এবং শাখায়েত একই এলাকার ফয়েজার জামান এর ছেলে। বতর্মানে ছিনতাই এর অভিযোগে আটক দুই জন লামা থানা হাজতে রয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনা আরো যাচাই বাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আটক সুমন ও শাখায়েত জানায় তারা অংহ্লা পাড়া ব্রিজে ঘুরতে গিয়েছে। পাপন বড়ুয়াকে ছেলে ছিনতাইকারী ভেবে মেরেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *