চট্টগ্রাম, , শুক্রবার, ২০ মে ২০২২

admin

কক্সবাজারে প্রেমিকের সঙ্গে অভিমান করে তরুণী প্রেমিকা আত্মহত্যা 

প্রকাশ: ২০১৭-১১-০৩ ১৮:২১:৪২ || আপডেট: ২০১৭-১১-০৩ ১৮:২১:৪২

বীর কন্ঠ ডেস্ক:

কক্সবাজার সদরের চৌফলদণ্ডিতে প্রেমিকের সঙ্গে অভিমান করে তরুণী প্রেমিকা আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ৯টার দিকে নিজ বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। বেলা ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ।

 

তরুণীর নাম রুহি আকতার (১৮)। সে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উত্তর পাড়া এলাকার মোস্তাক আহমদ মোস্তানের মেয়ে।

 

পারিবারিক সূত্র জানায়, একই ইউনিয়নের খোনকারখীল এলাকার ফোরকানের ছেলে রাসেলের সঙ্গে রুহির দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে কিছুদিন পূর্বে কক্সবাজার বেড়াতে গিয়ে শহরে একটি কটেজেও উঠছিল তারা। সেখান থেকে স্বজনরা তাদের আটক করে পরিবারের মাঝে তুলে দেয়। এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে একটি শালিসও হয়। সেখানে সিদ্ধান্ত হয়েছিল আগামী ৬ নভেম্বর কাবিননামা মূলে সামাজিকভাবে প্রেমিক যুগলের বিয়ে হবে। সেই অনুযায়ী সব কিছু এগিয়ে চলছিল। বিয়েরও বাকি ছিল আর মাত্র তিনদিন।

 

স্থানীয় ইউপি সদস্য মোস্তফা কামাল জানান, সকালে তার মা পাশের বাড়িতে গেলে রুহী আত্মহত্যা করে। মোবাইল ঘেটে দেখা গেছে মৃত্যুর আগে প্রেমিক রাসেলের সঙ্গে ফোনে কথা বলেছে রুহি। হয়তো বিয়ে করা না করা নিয়ে তাদের ভেতর কথা কাটাকাটির জেরে রুহী আত্মহত্যা করতে পারে। বিষয়টি ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

 

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. খায়রুজ্জামান জানান, পুলিশ তার বাড়ির রুম থেকে উড়না কেটে মরদেহটি উদ্ধার ও সুরহতাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।–জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *