চট্টগ্রাম, , রোববার, ২৮ নভেম্বর ২০২১

Alauddin Lohagara

প্রকৌশলী মোহন চাকমাকে অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০১৭-১২-১৪ ১৯:৫০:১৬ || আপডেট: ২০১৭-১২-১৪ ১৯:৫০:১৬

বান্দরবান প্রতিনিধিঃ 

বান্দরবানে ঠিকাদার রফিক আহমদকে পেটানোর অভিযোগে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহন চাকমাকে অপসারণের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

আজ ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার ১২টা সময় বান্দরবান প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বান্দরবান জেলা ঠিকাদার কল্যাণ সমিতি।

প্রেসক্লাবে জেলা ঠিকাদার কল্যাণ সমিতির আয়োজনে এক সংবাদ সম্মেলনে জরুরী ভিত্তিতে বান্দরবানের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি)’র নির্বাহী প্রকৌশলী মোহন চাকমাকে বান্দরবান থেকে প্রত্যাহার করা না হলে সকল উন্নয়ন কর্মকান্ডের কাজ বন্ধ রাখার ঘোষনা দেন ঠিকাদার সমিতি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে এলজিইডির ঠিকাদার রফিক আহমদ বান্দরবান নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে লাইসেন্স প্রাপ্তির বই নিতে গেলে নির্বাহী প্রকৌশলী মোহন চাকমা অর্তকিত অবস্থায় রুমে প্রবেশ করে তাঁকে চড়-থাপ্পড় দিয়ে লাঞ্চিত করেন। একপর্যায়ে তিনি গলা ধাক্কা দিয়ে ঠিকাদার রফিক আহমদকে অফিস থেকে বের করে দেন।

মোহন চাকমা সরকারি কর্মকর্তা হয়ে নিজের যোগ্যতা ও ক্ষমতার অপব্যবহার করছে। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ঠিকাদার কল্যাণ সমিতির উপদেষ্টা লক্ষীপদ দাস, মো: মশিউর রহমান, সভাপতি সাবিকুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান রাশেদসহ ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলন শেষে জেলা প্রশাসকের কাছে এক স্মারকলিপি প্রদান করেন বান্দরবান ঠিকাদার কল্যাণ সমিতির নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *