চট্টগ্রাম, , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

Alauddin Lohagara

কক্সবাজারে লাখো পর্যটকের সমাগম : অনেকে রাত কাটাচ্ছেন সড়কে

প্রকাশ: ২০১৭-১২-১৬ ২০:৪৩:১৭ || আপডেট: ২০১৭-১২-১৬ ২০:৪৩:১৭

বীর কন্ঠ ডেস্ক:

বিজয় দিবসের ছুটিতে কক্সবাজারে লাখো পর্যটকের সমাগম ঘটেছে। এরই মধ্যে হোটেল-মোটেলের সব রুম বুকিং হয়ে যাওয়ায় অনেক পর্যটককে মধ্যরাতেও রাস্তায় বসে থাকতে দেখা গেছে। শুক্রবার রাত ১২টা পর্যন্ত শহরের হোটেল-মোটেল জোন এলাকায় ঘুরে এ চিত্র দেখা গেছে।

ঢাকা থেকে আসা ব্যাংক কর্মকর্তা রিয়াজুল হক বলেন, ছুটিতে আমরা কক্সবাজার বেড়াতে এসেছি। কিন্তু আসার পর থেকে বেশীরভাগ হোটেলে খোঁজ নিয়েছি কোথাও রুম খালি নেই। তাই এখন রাস্তায় দাঁড়িয়ে আছি।

টাঙ্গাইল থেকে আসা রুম ও শাহিন দম্পতি জানান, সকাল আসছি আমরা কিন্তু রুম না পেয়ে রাতের গাড়ীতে চলে যাচ্ছি। সারাদিন রুম খুঁজছি কিন্তু পাইনি। তাই চলে যেতে হচ্ছে।

কক্সবাজার হোটেল-মোটেল মালিক সমিতির সভাপতি কাজি রাসেল আহমেদ নোবেল জানান, আমাদের সব হোটেল জোনের রুম বুকিং হয়েগেছে। আজও প্রচুর পর্যটক কক্সবাজারে অবস্থান করছে। আগামীকাল আরও বেশী পর্যটক কক্সবাজার আসবে এমনটাই মনে করছে সবাই।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী বলেন, বিজয় দিবসের ছুটিতে কক্সবাজারে বিপুল সংখ্যাক পর্যটকের সমাগম ঘটেছে। এ কারণে হোটেল-মোটেল জোনের সকল রুম বুকিং হয়ে যাওয়ায় বিপাকে পড়েছে দেরিতে আসা পর্যটকেরা।- পরিবর্তন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *