চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

কক্সবাজারে সৌদিয়াসহ ৫ যাত্রীবাহী বাসকে জরিমানা

প্রকাশ: ২০১৮-০২-০৯ ১৭:৫০:১৭ || আপডেট: ২০১৮-০২-০৯ ১৭:৫০:১৭

  

নিউজ ডেস্ক :

এলোমেলোভাবে পার্কিং করে যানজট সৃষ্টি ও বৈধ কাগজপত্র না থাকায় কক্সবাজারে পাঁচটি যাত্রীবাহী বাস থেকে ১২ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত শহরের প্রবেশ কেন্দ্র লিংকরোড ও কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ অভিযান চালানো হয়।

কক্সবাজারের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জয়ের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত চালানো হয়।

সাইফুল ইসলাম জয় জানান, সড়কের যেখানে সেখানে দাঁড়িয়ে যাত্রী ওঠানো ও লাইসেন্স না থাকায় হানিফ, শ্যামলী, সৌদিয়া, শারমিন ও ইউনিক পরিবহনের বাস থেকে পৃথকভাবে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানকালে কক্সবাজার ভ্রমণে আসা পর্যটক এবং স্থানীয়দের সঙ্গে কথা বলে তাদের বিভিন্ন সমস্যার তাৎক্ষণিক সমাধানও করা হয়েছে। এ সময় কক্সবাজার ৩৪ বিজিবি টিম ও আনসার সদস্যরা অভিযানে অংশ নেন।

কক্সবাজারের জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, সপ্তাহিক ছুটি হিসেবে শুক্রবার সৈকতে পর্যটক আসেন বেশি। তাই পর্যটকদের আগমন নির্বিঘ্ন করতে ভ্রাম্যমাণ আদালত রাস্তায় নামে। যানজটমুক্ত সড়ক ও শহর গড়তে ভ্রাম্যমাণ আদালতের এমন অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *