চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

চট্টগ্রামে পুলিশের ওপর গুলির ঘটনায় গ্রেফতার আরো ৩

প্রকাশ: ২০১৮-০২-১৮ ১৫:৫১:৫৬ || আপডেট: ২০১৮-০২-১৮ ১৫:৫১:৫৬

নিউজ ডেস্ক :

চট্টগ্রামে পুলিশের তল্লাশি চৌকিতে এএসআই আবদুল মালেককে গুলিবর্ষণকারী খোকনকে গ্রেফতার করেছে পুলিশ। সাথে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। বাকি দুইজনের নাম আয়মান জিহাদ ও মাহি।

নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ খান জানান, রোববার ভোররাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। খোকন ও আয়মান জিহাদকে আনোয়ারা উপজেলা ও মাহিকে নগরীর রহমান নগর থেকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে খোকনই তার হাতে থাকা পিস্তল দিয়ে এএসআই মালেককে গুলি করে। তবে এখনো ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা যায়নি।

উল্লেখ্য, শুক্রবার বিকেল ৪টার দিকে নগরীর পাঁচলাইশ থানার ২ নং গেট এলাকায় পুলিশের তল্লাশি চৌকিতে নিয়মিত দায়িত্ব পালনরত অবস্থায় সন্দেহবশত তিনটি বাইকসহ ১০ আরোহীকে থামায় পুলিশ। যার প্রত্যেকটির নম্বর প্লেট ঢাকা ছিল।

এ সময় তাদের তল্লাশি করতে চাইলে এক পর্যায়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে তারা। এতে ঘটনাস্থলেই এএসআই আবদুল মালেক পায়ে গুলিবিদ্ধ হন। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় ব্যবহৃত তিনটি মোটরসাইকেলই জব্দ করেছে পুলিশ। তবে কোনো অস্ত্র উদ্ধার হয়নি। ঘটনার পরপরই পাঁচলাইশ থানার এসআই নুরুল ইসলাম বাদি হয়ে ১০ জনকে আসামি করে একটি মামলা করেন।

এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত মোট ছয়জনকে গ্রেফতার করা হলো। পরিবর্তন ডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *