চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

‘সাজা দেওয়া মামলায় খালেদা জিয়ার কোনো সম্পৃক্ততা নেই’

প্রকাশ: ২০১৮-০২-২৬ ১৬:৩২:৩২ || আপডেট: ২০১৮-০২-২৬ ১৬:৩২:৩২

 

বীর কণ্ঠ ডেস্ক :

২০ দলীয় জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, আওয়ামী লীগ খালেদা জিয়াকে কারাগারে বন্দী রেখে পরিকল্পীতভাবে যে কৌশলে এগুচ্ছে তা বিএনপি না বুঝলেও আমরা বুঝি। শুধু তাই নয়, সরকারের মন্ত্রী-এমপিদের কথাবার্তা শুনেও স্পষ্ট বুঝতে পারছি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদৌ সহজে মুক্তি দেওয়া হবে না।এই মামলায় খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের কোনো সম্পৃক্ততা নেই।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক গোল টেবিল আলোচনায় তিনি এ কথা বলেন।

কর্নেল অলি বলেন, বৃহস্পতিবার যখন রায়ের তারিখ ধার্য করা হলো বিএনপির উচিত ছিল দরখাস্ত দিয়ে রবিবার করা। তাহলে সামনে ৬ কার্যদিবস পেতাম। এমন অবস্থায় নিয়ে গেল, পরের দুই দিন ছুটি। এসব নিয়ে চিন্তা করা উচিত ছিল।

জোটের এ শীর্ষ নেতা বলেন, বিএনপির উচিত হবে বিগত নির্বাচনে যেসব নেতা সংসদ নির্বাচনের জন্য দরখাস্ত করেছিল তাদের সবাইকে ডাকা। যে ভালো করবে আগামী দিনে তাকে পুরস্কৃত করা হবে। দলীয় মনোনয়ন দেওয়া হবে।

আলোচনায় আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজউদ্দিন আহমদ, কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. রফিকুল ইসলাম, এলডিপির যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।- কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *