চট্টগ্রাম, , সোমবার, ১৫ আগস্ট ২০২২

Alauddin Lohagara

বিএনপি যখন ক্ষমতায় ছিল পাঁচবার বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে, : লোহাগাড়ায় আমিনুল ইসলাম

প্রকাশ: ২০১৮-০২-২৮ ২০:০৮:১৯ || আপডেট: ২০১৮-০২-২৮ ২০:০৮:১৯

আলাউদ্দিন, বীর কন্ঠ : 

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন বিএনপি মানুষের কল্যাণ করতে পারে না, লুটপাট করে খেতে পারে। ৯১ সালে এতিমখানা তৈরি করবে বলে বিদেশ থেকে টাকা এনেছে এতিমখানার ঠিকানা কোথায়? এতিমরা কি একটা টাকাও পেয়েছে এ পর্যন্ত? পায় নাই ।

এতিমের টাকা সুদে-আসলে বেড়েছে আর তা ভোগ করেছেন খালেদা জিয়া, তার পরিবার আর তার দলের লোকজন। এতিমের তো কোনো ভাগ্যের পরিবর্তন হয়নি, তাদের তো দেয়নি। তাদের বঞ্চিত করেছে।

২৮ ফেব্রুয়ারি বিকালে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ার মনু ফকির হাটে  বড়হাতিয়া ইউনিয়ন আওমীলীগের উদ্যোগে আয়োজিত বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বিএনপি যখন ক্ষমতায় ছিল পাঁচবার বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আমরা জনগণের জন্য কাজ করতে আসি, জনগণের সম্পদ কেড়ে খেতে নই।

বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাজেদুর রহমান দুলাল’র সসভাপতিত্বে  ও  সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রুনা সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। 

বক্তব্য রাখেন দক্ষিন জেলা  আওয়ামী মহিলা লীগের. সভাপতি চেমন আরা তৈয়ব, সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবণা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালা উদ্দিন হিরু ,  উপজেলা ছাত্রলীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন ,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রিহান পারভেজ চৌধুরীসহ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের. উপ উপ প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডিলীর সদস্য কাশেম মিয়া , ফরিদ আহমদ, নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান, মো: মিয়া ফারুক , তৈয়বুল হক বেদার, আবুল কালাম আজাদ,  মামুন অর রশিদ মামুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *