চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

Alauddin Lohagara

চট্টগ্রামে অপহরণের সাড়ে ৫ ঘণ্টা পর জঙ্গল থেকে  উদ্ধার  হল শিশু

প্রকাশ: ২০১৮-০৩-০৫ ২১:১৩:২০ || আপডেট: ২০১৮-০৩-০৫ ২১:১৩:২০

বীর কণ্ঠ ডেস্ক:

সকাল ১০টায় অপহরণ করা হয়েছিল তিন বছরের শিশু মো. রহিদুল ইসলাম রব্বানীকে। সাড়ে ১০টায় মা রোজিনা বেগম (২২) ছেলেকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন। প্রতিবেশী রেশমি আকতার রূপা জানান চকলেট দেওয়ার কথা বলে এক লোক শিশুটিকে কোলে তুলে নিয়ে গেছে।

এরপর দোকানি মো. হায়দার আলীও (৩২) জানায় লোকটি চকলেট কিনে দিয়ে রূপসী পাহাড়ের দিকে নিয়ে গেছে। ততক্ষণে শিশুর বাবা ঘটনাটি জানায় র‌্যাব-৭ এর সিপিসি-৩, চান্দগাঁও ক্যাম্পকে। অপহরণের সাড়ে পাঁচ ঘণ্টা পর বিকেল সাড়ে তিনটায় শিশুটিকে উদ্ধার করা হয় গহিন জঙ্গলের ভেতর একটি পরিত্যক্ত ঘর থেকে।

 

সোমবার (০৫ মার্চ) শ্বাসরুদ্ধকর এ ঘটনা ঘটে চট্টগ্রামের খুলশী থানাধীন কাঁঠালবাগান এলাকায়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, শিশুটিকে উদ্ধারে অভিযানের সময় অপহরণকারী কুমিল্লার লাকসামের উত্তরকুলের (মিয়াজি বাড়ি) হায়দার আলীর ছেলে মো. লোকমান হাকিমকে (৪০) গ্রেফতার করেছে।

 

লোকমান হাকিম জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, শনিবার (৩ মার্চ) অসৎ উদ্দেশ্য নিয়ে লাকসাম থেকে চট্টগ্রাম এসে খুলশী থানাধীন কাঁঠালবাগান এলাকার মধুশাহের আস্তানার পেছনের পাহাড়ে একটি পরিত্যক্ত বাসায় আশ্রয় নেন। সোমবার সকালবেলা সুযোগ বুঝে তিনি শিশুটিকে চকলেট ও চিপস্ খাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করেন। আগেও তিনি এ ধরনের অপরাধের সঙ্গে জড়িত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *