চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

সাতকানিয়ায় আগুনে পুড়ে মা-ছেলের মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৩-১০ ১৩:২১:৫৮ || আপডেট: ২০১৮-০৩-১০ ১৩:২১:৫৮

বীর কণ্ঠ ডেস্ক :

চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় আগুনে পুড়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। আগুনে ওই নারীর দুই মেয়ে দগ্ধ হয়েছেন। শুক্রবার গভীর রাতে উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা গ্রামের শীল পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মঞ্জু শীল (৩৫) ও তার ছেলে অমিত শীল (১২)। আহতরা হলেন মঞ্জু শীলের দুই মেয়ে পূর্ণিমা শীল (১৭) ও প্রতিমা শীল (৯)। এদের মধ্যে পূর্ণিমাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের ওয়ারহাউজ ইন্সপেক্টর মাহবুবুল আলম জানান, বসতঘরের সঙ্গে লাগোয়া রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে তারা ঘরের মধ্যে আটকা পড়েন। প্রতিবেশীরা ঘরের জানালা ভেঙে দুই মেয়েকে উদ্ধার করলেও মঞ্জু শীল ও তার ছেলে অমিত শীল ঘরে আবদ্ধ হয়ে আগুনে পুড়ে মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম  বলেন, ‘নিহত মঞ্জু শীল দুই মেয়ে ও ছেলেকে নিয়ে ওই ঘরে থাকতেন। সন্ধ্যায় রান্নার পর ভুলবশত চুলার আগুন না নেভানোয় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।’

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই  আলাউদ্দিন তালুকদার জানান, অগ্নিদগ্ধ পূর্ণিমা শীলকে সকালে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আগুনে তার দুই পা পুড়ে গেছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *