চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

বাংলাদেশ-মিয়ানমার নাফনদী সীমান্তে বিজিবি ও বিজিপি এর যৌথ টহল

প্রকাশ: ২০১৮-০৩-১৪ ১৬:১৪:৩২ || আপডেট: ২০১৮-০৩-১৪ ১৬:১৪:৩২

বীর কণ্ঠ ডেস্ক :

বাংলাদেশ-মিয়ানমার নাফনদী সীমান্ত এলাকায় বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার গার্ড পুলিশ মিয়ানমার (বিজিপি) এর যৌথ টহল সকালে অনুষ্ঠিত হয় ।সূত্রে জানা যায়, নাফ নদীর দায়িত্বপূর্ণ এলাকা বিআরএম-৫ হতে বিআরএম-৭ পর্যন্ত বুধবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত প্রতিপক্ষ বিজিপির সাথে একটি যৌথ টহল অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ ২ বর্ডার গার্ড বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আছাদুদ-জামান চৌধুরী জানান, উক্ত যৌথ টহলে টেকনাফ বর্ডার গার্ড ব্যালিয়ানের অধীনস্থ টেকনাফ বিওপি সুবেদার মো. ইব্রাহিম হোসেন এর নেতৃত্বে ১২ সদস্যের একটি টহলদল ২ টি স্পীড বোটযোগে এবং বিজিপি এর পক্ষে ৪নং বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চের Pyin Phyu Camp এর DY Htain Lin Maung এর নেতৃত্ব ১০ সদস্যের একটি টহলদল ২ টি পেট্রোল বোটযোগে বিআরএম-৫ হতে বিআরএম-৭ পর্যন্ত যৌথ সমন্বয় টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে পরিচালনা করা হয়েছে।

 

উল্লেখ্য যে, প্রথমবারের মতো গত ৫ মার্চ ১০ ঘটিকা হতে ১১ ঘটিকা পর্যন্ত ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপির নায়েক সুবেদার মো. সৈয়দ এনায়েত আলী এর নেতৃত্বে ১৩ সদস্যের একটি টহলদল ২ টি স্পীড বোটযোগে এবং ৪ নং বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চ এর অধীনস্থ মেগিচং ক্যাম্পের Dy Bo Aung এর নেতৃত্বে ১৬ সদস্যের একটি টহল দল ২ টি পেট্রোল বোটযোগে বিআরএম-৩ হতে বিআরএম-৫ পর্যন্ত যৌথ সমন্ব

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *