চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

Faruque Khan Executive Editor

দেশকে জঙ্গিবাদ মুক্ত রাখতে হলে আওয়ামীলীগকে ভোট দিন : নদভী এমপি

প্রকাশ: ২০১৮-০৩-১৭ ২৩:৪৩:৫৯ || আপডেট: ২০১৮-০৩-১৭ ২৩:৪৬:২৮

বক্তব্য রাখছেন প্রধান অতিথি প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন এমপি ।

স্টাফ রিপোর্টার, বীরকন্ঠ

আওয়ামীলীগ সরকার জঙ্গিবাদের সাথে আপোষ করেনা । দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে হলে আওয়ামীলীগকে ভোট দিন । চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের  অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান আর্ রাহমাহ্ ইসলামীক একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম-১৫ সংসদীয় আসনের জনপ্রতিনিধি প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন এমপি।

প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট তোলে দিচ্ছেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক হাফেজ মাওলানা মো: আলম ।

শুক্রবার (১৬ মার্চ )  অনুষ্ঠানে তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার যে সকল উন্নয়নমূলক কাজ করছে তার ধারাবাহিকতা রক্ষা করা প্রয়োজন । সরকার পরিবর্তন হলে উন্নয়নের পথ রুদ্ধ হয়ে যাবে । তাই শেখ হাসিনার সরকারের বিকল্প নেই ।

এতিম শিক্ষার্থীর হাতে বিনামূল্যে ইউনিফরম তোলে দিচ্ছে অতিথিবৃন্দ ।

চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বারের সভাপতিত্বে এবং সাংবাদিক ফারুক খান তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল্লামা ফজলূল্লাহ ফাউন্ডেশনের প্রজেক্ট ডিরেক্টর সালামাতুল্লাহ হামিদ, বীর মুক্তিযোদ্ধা এ.টি.এম শামসুদ্দিন, হাফেজ মাওলানা মো: আলমসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, নিকটবর্তী শিক্ষা প্রতিষ্ঠানসমুহের প্রধান শিক্ষকবৃন্দ, চার শতাধিক শিক্ষার্থীর অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে আগত দর্শকদের একাংশ ।

অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণের পাশাপাশি এতিম ও দুঃস্থ শিশুদের ইউনিফরম বিতরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *