চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

চট্টগ্রামে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৬:০৫:১৬ || আপডেট: ২০১৮-০৩-২০ ১৬:০৫:১৬

 

বীর কণ্ঠ ডেস্ক :

নগরীর আকবর শাহ থানার জঙ্গল সলিমপুর এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ রিপন(৩৬) নামে এক আসামিকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি এলজি, তিনটি দেশীয় বন্দুক ও ৮ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

সোমবার (১৯ মার্চ) রাতে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে লেকসিটি আবাসিক এলাকা সংলগ্ন সুপারীবাগান এলাকা থেকে রিপনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নগরী ও জেলার বিভিন্ন থানায় ৬টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সুপারীবাগান এলাকায় অভিযান পরিচালনা করেন নগর গোয়েন্দা (বন্দর) বিভাগের বিশেষ টিম-১ । অভিযানে নেতৃত্ব দেন নগর গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার এএএম হুমায়ুন কবির।

অস্ত্রসহ গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে নগর পুলিশের সদরতফরে আয়োজিত প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানানো হয়। নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম সাংবাদিকদের জানান, নাশকতার পরিকল্পনা করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডিবির বিশেষ টিম জঙ্গল সলিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় একাধিক মামলার আসামি সন্ত্রাসী রিপনকে গ্রেফতার করে। তার সঙ্গে থাকা একটি ব্যাগে দুটি এলজি, তিনটি দেশীয় বন্দুক ও ৮ রাউন্ড কার্তুজ পাওয়া যায়। রিপনের বিরুদ্ধে নগরী ও জেলায় ছয়টির বেশি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *