চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

মিরসরাইয়ের জোরারগঞ্জে প্রবাসীর ঘরে ডাকাতি 

প্রকাশ: ২০১৮-০৩-২০ ১৩:০৩:০৮ || আপডেট: ২০১৮-০৩-২০ ১৩:০৩:০৮

বীর কণ্ঠ ডেস্ক :

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নে এক প্রবাসীর ঘরে ডাকাতি হয়েছে।মঙ্গলবার (২০ মার্চ) ভোররাত সাড়ে তিনটার দিকে ডাকাতরা শাহ আলমের বাড়িতে গ্রিল কেটে, দরজা ভেঙে ঢুকে পড়ে ডাকাতরা।

 

এ সময় বাড়ির লোকজনকে জিম্মি করে আলমারি ভেঙে ৬ ভরি স্বর্ণালংকার, ৩০ হাজার টাকা, ১০টি মোবাইল ফোন সেটসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায় ডাকাতরা।

 

শাহ আলমের ছেলে রাফসান  বলেন, আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। তিনি প্রবাসেই থাকেন। মাসখানেক আগে দেশে ফিরেছেন। পরিবারের পাঁচ সদস্য নিয়ে আমরা বাড়িতেই ছিলাম। ভোররাতে ডাকাতরা গ্রিল কেটে দরজা ভেঙে আমাদের ঘরে ঢুকে পড়ে। এ সময় তারা আলমারি, ওয়ারড্রবসহ সব কিছু তছনছ করে ফেলে। ১০টি মোবাইল সেট, আনুমানিক ৬ ভরি স্বর্ণালংকার, ৩০ হাজার টাকাসহ দামি দামি জিনিসপত্র নিয়ে গেছে।

 

ডাকাতির ঘটনায় শাহ আলম উদ্বিগ্ন ‍জানিয়ে তার ছেলে জানান, এ ঘটনায় বাবা মামলা করতে রাজি হচ্ছেন না। ডাকাতরা ফের হামলা চালানোর আশঙ্কায় তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির  বলেন, স্থানীয় সূত্রে খবর পেয়ে আমরা ওই বাড়িতে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় বাড়ির মালিককে মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। যদি তিনি মামলা করেন তবে আমাদের পক্ষ থেকে তদন্ত করে ডাকাতদের চিহ্নিত করা সহজ হবে। আমরা নিজস্ব উদ্যোগে ডাকাতদের গ্রেফতারে প্রচেষ্টা চালাচ্ছি। রাতে পুলিশি টহল বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। – বাংলানিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *