চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

Alauddin Lohagara

পদুয়ায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা :বৃত্তি ও পুরস্কার শিক্ষার্থীদের আরো বিদ্যোৎসাহী করে তুলে

প্রকাশ: ২০১৮-০৩-২৪ ০০:০০:৪৭ || আপডেট: ২০১৮-০৩-২৪ ০০:০০:৪৭

আলাউদ্দিন বীর কন্ঠ:

শিক্ষাজীবনকে কাজে লাগিয়ে সবাইকে দেশের যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠতে হবে। আর শিশু-কিশোরদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে সবাইকে ভূমিকা রাখতে হবে। পুরস্কার ও বৃত্তি প্রদান করলে শিক্ষার্থীরা লেখা–পড়ায় আরো উৎসাহী হয়ে উঠে।

২৩ মার্চ লোহাগাড়া উপজেলার  পদুয়ায় পূর্ব বাগমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে   আইডিয়াল ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে আয়োজনে দিনব্যাপী  ৩য় ক্বেরাত সম্মেলন ,৪র্থ শিক্ষর্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা  এসব কথা বলেন ।

লোহাগাড়া মা মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক এম এ কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম ।

প্রধান বক্তা  ছিলেন উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক মাস্টার মোহাম্মদ মিয়া ফারুক। গেষ্ট অব অনার ছিলেন , পদুয়া ইউপি চেয়ারম্যান , মোঃ জহির উদ্দিন। 

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক মোস্তাক আহমদ , শিক্ষক সুনিল কুমার চৌধুরী , অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ , শিক্ষক মোহাম্মদ আলী জিনাহ , শিক্ষক দিমান নন্দী , খোরশেদ আলম, নাছির উদ্দিন ,আবুল আবছারপ্রমুখ । 

বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়ার সময় পড়তে হবে আর খেলার সময় খেলা। অনুষ্ঠানে ১৫০ জন কৃতী শিক্ষার্থীকে বৃত্তি হিসেবে নগদ অর্থ ও পদক দেয়া হয়। 

অতিথিদের সংগঠনের  পক্ষ থেকে সম্মাননাসূচক ক্রেস্ট প্রদান করেন সদস্যরা। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে বিপুলসংখ্যক শিক্ষার্থী অভিভাবক ও সাবেক ছাত্রছাত্রীসহ এলাকাবাসী অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *