চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২

Alauddin Lohagara

সংগঠন ভিন্ন আমাদের কোন ভিন্ন পছন্দ থাকতে পারে না–সিটি মেয়র

প্রকাশ: ২০১৮-০৩-২৫ ১৯:১৪:৩৬ || আপডেট: ২০১৮-০৩-২৫ ১৯:১৪:৩৬

বীর কন্ঠ ডেস্ক:

২৫ মার্চ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদকের বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, পদ নিয়ে যারা সংগঠনে নেতার আসন নিয়ে বসে আছেন,সভা সমিতিতে সুন্দর সুন্দর কথা বলছেন;তাদেরকে বলি দলের জন্য আপনারা বাস্তবিক অর্থে কি করছেন?সংগঠনকে শক্তিশালী ,গতিশীল করা এবং জনসম্পৃক্তকরণের জন্য আপনারা কি কাজ করেছেন? কতটুকু করেছেন তা সংগঠন ওয়াকিবহাল আছে।পদ নিয়ে যদি আন্তরিক ভাবে কাজ না করেন তাহলে সসম্মানে পদ ছেড়ে দিন।

তিনি বলেন, সংগঠনের ব্যানারে আমাদের কোন ব্যক্তি পছন্দ থাকতে পারে না। একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নির্বাচন করার জন্য মনোনীত করবেন, তার পক্ষেই আমাদেরকে কাজ করতে হবে। মনে রাখতে হবে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ভিন্ন দেশ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আর কোন বিকল্প নেই।

 

আজ বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ২৫ মার্চ  জাতীয় গণহত্যা দিবসের আলোচনা সভায় সিটি মেয়র একথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি নঈম উদ্দিন আহমেদ,খোরশেদ আলম সুজন,যুগ্ম সম্পাদক এম এ রশিদ,তথ্য সম্পাদক চন্দন ধর,নগর আওয়ামী লীগ নেতা কামরুল হাসান ভুলূ,নগর শ্রমিক লীগ সভাপতি বখতেয়ার উদ্দিন খান,অধ্যক্ষ আসলাম হোসেন,কাউন্সিলর গিয়াস উদ্দিন,নগর ছাত্রলীগ সভাপতি ইমরান আহমেদ ইমু।,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *