চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

admin

চকরিয়া পিসফুল ইউনাইটেড ক্লাবের কমিটি গঠন

প্রকাশ: ২০১৮-০৪-০১ ০০:০২:৫১ || আপডেট: ২০১৮-০৪-০১ ০০:০২:৫১

মিজবাউল হক, বীর কন্ঠ :

সুন্দর আগামী বির্নিমান করতে তরুণ প্রজন্মকে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে। নতুন যুবকরা হবে আগামী দিনের দেশগড়ার কারিগর। তাই সকল ধরণের নৈতিবাচক কাজ থেকে বিরত থাকতে হবে।

৩০ মার্চ শুক্রবার বিকালে চকরিয়া কোরক বিদ্যাপীঠ মিলনায়তনে প্রধান অতিথি উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম।

চকরিয়ায় পিস ফুল ইউনাইটেড ক্লাবের সভাপতি জাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সনাক চকরিয়া কমিটির সভাপতি অধ্যাপক একেএম সাহাবুদ্দিন, চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মো.নুরুল আখের, অধ্যাপক জুবাইদুল হক, সনাকের সদস্য জিয়াউদ্দিন জিয়া।

সম্মেলনে জাহেদুল ইসলাম সভাপতি ও শহিদুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

এদিকে ৩১ মার্চ রাত ৯টায় চকরিয়া পিস ফুল ইউনাইটেড ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতৃবৃন্দরা চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজবাউল হক ও নির্বাহী সদস্য এসএম হানিফকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন, পিস ফুল ইউনাইটেড ক্লাবের নব নির্বাচিত সভাপতি জাহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম নয়ন, সহ-সভাপতি মুনতাসির সৌরভ, সাংগঠনিক সম্পাদক এসএম মাহমুদুল করিম পাইলট, অর্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সাইমন, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো: ইউসুফ জালাল ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *