চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ার পুটিবিলায় ইয়াবাসহ মাদক সম্রাট মীর কাশেম ওরফে  সংগ্রাম গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৪-১২ ১৮:৪৩:২০ || আপডেট: ২০১৮-০৪-১২ ১৮:৪৩:২০

রায়হান সিকদার:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ওয়াজ উদ্দিন সিকদার পাড়ার আলমগীরের চায়ের দোকান হতে এক মাদক সম্রাটকে আটক করে থানা পুলিশ।এসময় তার কাছ থেকে ২শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক মাদক সম্রাটের নাম মীর কাসেম ওরফে  সম্রাট আলম সংগ্রাম(৩৭)। সে ওই এলাকার মৃত মাস্টার আহমদ হোসেনের পুত্র। সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে ১১এপ্রিল দিবাগত রাত আনুমানিক দেড়টাই লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম ও এএসআই মোহাম্মদ শাকিল খাঁনের  নেতৃত্বে একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাট সংগ্রামকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

লোহাগাড়া থানার ওসি মোঃ সাইফুল ইসলাম বলেন,মীর কাসেম ওরফে

সংগ্রাম  এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এলাকার লোকজন তার অত্যাচারে অতিষ্ট ছিল।তার বিরুদ্ধ লোহাগাড়া থানায় অস্ত্র ও চাঁদাবাজির ২মামলা রয়েছে।

থানার এএসআই মোহাম্মদ শাকিল খাঁন ও সঙ্গীয় ফোর্সদের নিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান। মাদক সম্রাট মীর কাসেম ওরফে সম্রাট আলম সংগ্রামকে আটক করে আইনের আওতায় নিয়ে আসায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম ও এএসআই মোহাম্মদ শাকিল খাঁনকে স্হানীয় এলাকাবাসীরা অনেক ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *