চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

admin

চট্টগ্রামে বাসে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, চালক-হেলপার আটক

প্রকাশ: ২০১৮-০৫-০৫ ২০:২৮:৫১ || আপডেট: ২০১৮-০৫-০৫ ২০:২৮:৫১

বীর কন্ঠ ডেস্ক :

চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড়ে বাসে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে বাস চালক ও হেলপারকে পুলিশে সোপর্দ করেছে জনতা। তারা হলেন- বাস চালক মো. রাসেল (২৬) ও হেলপার মো. হানিফ (২৮)।

শনিবার দুপুর দেড়টার দিকে বহদ্দারহাটগামী ১০ নম্বর বাসে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ইপিজেট এলাকা থেকে বাসে উঠার সময় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গায়ে হাত দেয় বাসের হেলপার। তাৎক্ষণিক এর প্রতিবাদ জানালে চলন্ত বাসে চালক ও হেলপার ওই ছাত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করেন। এ খবর শুনে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ওয়াসা ক্যাম্পাসের সহপাঠিরা ওয়াসা এলাকায় বাসটি আটক করে। এ সময় জনতা বাসটি আটক করে বাস চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

চকবাজার থানার ওসি নূরুল হুদা জানান, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে বাসে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে চালক ও সহকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। ঘটনাটি তদন্ত করে দেখছি। তবে এ বিষয়ে এখনও কোনো মামলা হয়নি।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল দুপুরে রাজধানীর বাড্ডা রোডে তুরাগ পরিবহনের একটি বাসে উত্তরা ইউনিভার্সিটির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠে ছিল। এ ঘটনায় ওই ছাত্রীর স্বামী বাস চালক, হেলপার ও কন্ডাক্টরের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০/৩০ ধারায় গুলশান থানায় মামলা করেন। বর্তমানে তারা রিমান্ডে রয়েছেন। – জাগো নিউজ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *