চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

admin

সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরুন: লোহাগাড়ায় কেন্দ্রীয় নেতা আমিন

প্রকাশ: ২০১৮-০৬-০৮ ২১:৪৫:২২ || আপডেট: ২০১৮-০৬-০৮ ২১:৪৫:৪৫

আলাউদ্দিন, বীর কন্ঠ : 

আগামী নির্বাচনে জনগণের আস্থা অর্জনে সরকারের গৃহীত উন্নয়ন কর্মকান্ড প্রচার করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন

৮ জুন বিকালে লোহাগাড়া উপজেলার চুনতির একটি রেস্টুরেন্টে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত তৃনমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

আমিনুল ইসলাম বলেন, সাধারণ মানুষের ভাগ্য যতদিন পরিবর্তন না হবে ততদিন আমাদের সংগ্রাম চলবে। আমাদের উদ্দেশ্য সাধারণ মানুষকে উন্নত জীবন দেয়া। গত আট বছরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এমনভাবে জনসাধারণের মাঝে তুলে ধরুন, যেন তারা আমাদের প্রতি আস্থা রেখে আবার নৌকায় ভোট দেয়।

তিনি আরো বলেন ,  নেতা হয়ে কী পেলাম কী পেলাম না, এটা ভাবা যাবে না। জাতিকে কী দিতে পারলাম সেটাই ভাবনার বিষয়। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগ নেতাকর্মীদের কাজ করতে হবে।

প্রতিদিন সরকারের উন্নয়নমূলক কাজ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, পারলে প্রতিদিন একটা করে পোস্ট দেবেন। দিনে দুই-তিনটা করেও দিতে পারেন। বিশ্বের উন্নয়নশীল দেশের সরকার ও রাষ্ট্র প্রধানরা শেখ হাসিনার উন্নয়নকে রুলমডেল হিসেবে দেখছেন।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ও সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাংবাদিক মুক্তিযোদ্ধা মোঃ  জামাল উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোরশেদ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান, মোঃ মিয়া ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবদুল কাইয়ুম, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন কাইছার, সহ-দপ্তর সম্পাদক এম এস মামুন, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, বড়হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান দুলাল, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ, চরম্বা ইউনিয়ন সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া, সাধারণ সম্পাদক সমশুল ইসলাম, চুনতি ইউনিয়ন সভাপতি শাহ আলম পল্টু, পুটিবিলা ইউনিয়ন সভাপতি বদিউল আলম, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবছার আহমদ, আমিরাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক দিদারুল আলম, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নুরুল কবির সলিল, যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এ. কে. এম পারভেজ প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *