চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

admin

চট্টগ্রামে কাভার্ডভ্যানে  তল্লাশি : ৩৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশ: ২০১৮-০৬-১৮ ০১:১৮:৪১ || আপডেট: ২০১৮-০৬-১৮ ০১:১৮:৪১

বীর কন্ঠ ডেস্ক :

চট্টগ্রামে ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতার হওয়া ওই দুই ব্যক্তি হলেন— কক্সবাজারের রামুর হাসু মিয়ার ছেলে মো. আবু তাহের (৪০) ও উখিয়ার মৃত আবুল কাশেমের ছেলে  মোহাম্মদ আলম (২৪)।

এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকালে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান। নগরীর বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদ নগর এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করে র‍্যাব।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, কক্সবাজার থেকে একটি কাভার্ডভ্যান যোগে বিপুল পরিমাণ মাদক ঢাকায় নেয়া হচ্ছে— এমন খবর পেয়ে অভিযান চালায় র‍্যাবের একটি দল।

এ সময় নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকার এনসিসি ব্যাংকের সামনে একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হয়। ওই সময় সন্দেহজনক কাভার্ডভ্যান চট্ট-মেট্রো-অ-১১-০৫৯৯‘কে থামিয়ে এর দুই আরোহীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তারা স্বীকার করে ইয়াবা চালান নিয়ে যাওয়ার কথা।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে কাভার্ড ভ্যান থেকে ৩৮ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা এসব ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৯০ লাখ টাকা বলে জানান র‍্যাবের মিডিয়া উইংয়ের দায়িত্বে থাকা মিমতানুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *