চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

Faruque Khan Executive Editor

খেলাধুলা তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখে : উক্যনু চেয়ারম্যান

প্রকাশ: ২০১৮-০৭-৩০ ২২:১৯:৩৪ || আপডেট: ২০২০-০৭-৩০ ১১:২৮:৫৫

বান্দরবান প্রতিনিধি, বীরকন্ঠ : 

পড়ালেখার পাশাপাশি তরুণ প্রজন্মকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। খেলাধুলায় লিপ্ত থাকলে ইয়াবাসহ যাবতীয় মাদকাসক্ত হওয়ার সম্ভাবনা থাকেনা।  আজ ( ৩০ জুলাই ) বান্দরবানের সুয়ালক ইউনিয়নের সিকদার পাড়া ও সুলতানপুরের মধ্যকার ফাইনাল ফুটবল ম্যাচে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুয়ালক ইউনিয়ন চেয়ারম্যান উক্যনু মার্মা ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুস সবুর, সাংবাদিক ফারুক খান তুহিন, সংগঠক সিরাজুল ইসলাম পলাশ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন রাসেল, যুগ্ম সম্পাদক রায়হান উদ্দিন রাজ, বিশিষ্ট ব্যবসায়ী সুমন, বোরহান উদ্দিন রকি প্রমুখ ।

প্রধান অতিথি আরো বলেন, মাসিক সমন্বয় সভায় সম্মতিক্রমে শীঘ্রই সুয়ালক ইউনিয়নে আন্তঃ ওয়ার্ড ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হবে ।

ফাইনাল ম্যাচে সুলতানপুর ৪-৩ গোলে সিকদার পাড়াকে পরাজীত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যাচ সেরা হন সিকদার পাড়া দলের ওসমান । টুর্ণামেন্টের সেরা গোলকিপার ও সেরা খেলোয়াড় হন যথাক্রমে পারভেজ ও রাজন ।

বিজয়ী দলের পক্ষে জয়নাল ২টি, মিজান ও খোকন ১টি করে গোল করেন । অপরদিকে রানার্সআপ দলের পক্ষে ওসমানের পা থেকে ৩টি গোল আসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *