চট্টগ্রাম, , বুধবার, ১৭ আগস্ট ২০২২

admin

সড়কের উপর গরুর বাজার রাখা যাবে না : আলী শাহ

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ২৩:০৬:১৪ || আপডেট: ২০১৮-০৭-৩১ ২৩:০৬:১৪

রাঙ্গুনিয়া প্রতিনিধি:

কোরবানীর ঈদে যত্রতত্র প্রধান সড়ক গুলোতে গরু ছাগলের বাজার বসানো যাবেনা। কারণ সড়কের উপর গরু বাজার বসালে তীব্র যানজট সৃষ্টি হয়। এছাড়াও যেখানে সেখানে গরু বাজার বসালে জড়িতদের শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া জরুরী। উন্নয়নে দেশ বদলে গেছে। তলাবিহীন ঝুড়ির অপবাদ গুছিয়েছে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার।

আওয়ামীলীগ সরকার ও এলাকার সাংসদ ড. হাছান মাহমুদের প্রচেষ্টায় সারাদেশের মতো রাঙ্গুনিয়ায় যে উন্নয়ন হয়েছে তা যেন গুটিকতেক ধান্ধাবাজ, ফটকাবাজ, দলের ভাবমূর্তি ক্ষুন্নকারীদের দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সে দিকে সবার সজাগ দৃষ্টি রাখতে হবে।

মঙ্গলবার (৩১ জুলাই) সকালে উপজেলার মাসিক সমন্বয় ও আইনশৃঙ্খলা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ আলীশাহ একথা বলেন। আইনশৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে ইউএনও মোহাম্মদ কামাল হোসেন বলেন, ‘কোরবানি ঈদে সড়কের উপর গরুর বাজার বসালে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। বর্তমানে যানজটের অসহনীয়তা ও রাস্তাঘাট দখল মুক্ত করতে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আকতার হোসেন খাঁন, রেহেনা আক্তার বেগম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোমিনুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা মোস্তফা কামাল, মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, উপজেলা প্রকৌশলী দিদারুল আলম, রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা, মহিলা বিষয়ক কর্মকর্তা সোনিয়া সফি, সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল জব্বার, শিক্ষা কর্মকর্তা জহির উদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম, পল্লী বিদ্যুতের ডিজিএম নুরুল হোসেন, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা নীলা চৌধুরী, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার, আবদুল কাইয়ুম তালুকদার, জাহেদুর রহমান তালুকদার, শেখ ফরিদ উদ্দিন চৌধুরী, ইকবাল হোসেন চৌধুরী মিল্টন, আহমদ ছৈয়দ তালুকদার, আবদূর রহিম, মোহাম্মদ সেলিম প্রমুখ। সভায় পদুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও পদুয়া আওয়ামীলীগের সভাপতি মাহাবুবুল আলম চৌধুরী ও রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ সেলিম চৌধুরীর মৃত্যুতে সভায় শোক প্রস্তাব আনা হয়। তাদের স্ম:রণে ১ মিনিট নিরবতা পালন সহ ও রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *