চট্টগ্রাম, , সোমবার, ২৭ জুন ২০২২

admin

কাপ্তাইয়ে প্রেসিডেন্ট স্কাউটস ও শাপলা কাব অ্যাওয়ার্ড পরিক্ষা অনুষ্ঠিত 

প্রকাশ: ২০১৮-০৮-০৮ ২০:০০:১৫ || আপডেট: ২০১৮-০৮-০৮ ২০:০০:১৫

নূর হোসেন মামুন, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

বাংলাদেশ স্কাউটসের কাপ্তাই উপজেলা শাখার উদ্যোগে গতকাল বুধবার সকালে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে উপজেলা ও রাঙামাটি জেলা পর্যায়ের প্রেসিডেন্ট স্কাউটস অ্যাওয়ার্ড ও শাপলা কাব অ্যাওয়ার্ড পরিক্ষা ২০১৮। এই পরিক্ষায় ২৪জন স্কাউটস অংশগ্রহণ করেন। এদের মধ্যে মেধাবী ও পারদর্শী প্রেসিডেন্ট স্কাউটসে ১৫জন ও শাপলা কাব স্কাউটসে ২জন সহ সর্বমোট ১৭জন জেলা পর্যায়ে উত্তিন্ন হয়ে অাঞ্চলিক পরিক্ষা দেওয়ার যোগ্যতা অর্জন করেন।

 

এসময় কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের ৯জন, কাপ্তাই অাল অামিন নুরিয়া মাদ্রাসার ৭জন ও কেপিএম স্কুল এন্ড কলেজের ২জন সহ মোট ১৮জন পিএস অ্যাওয়ার্ড পরিক্ষায় অংশগ্রহণ করেন। এছাড়া বিএফঅাইডিসি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২জন অংশগ্রহণ করেন শাপলা কাব অ্যাওয়ার্ড পরিক্ষায়।

এসময় উপস্থতি ছিলেন, কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারন সম্পাদক মাহাবুব হাসান বাবু, রাঙামাটি সদর উপজেলা স্কাউটসের সম্পাদক বিজন কুমার দে, কাপ্তাই উপজেলা স্কাউটসের সহকারী কমিশনার কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন, কাপ্তাই উপজেলা স্কাউটসের যুগ্ম সম্পাদক অাবুল কালাম অাজাদ, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের স্কাউটসের ইউনিট লিডার সিরাজ অাহমদের চৌধুরী, কেপিএম স্কুল এন্ড কলেজের ইউনিট লিডার জয়নাল অাবেদিন, লিটন দাশ সহ অারও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *