চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

admin

রাঙ্গুনিয়ায় যুবকের আত্মহত্যা

প্রকাশ: ২০১৮-০৮-০৮ ০১:৪১:০৪ || আপডেট: ২০১৮-০৮-০৮ ০১:৪১:০৪

 

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নে গলায় ওড়না পেঁছিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৭ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মো. জাবেদ (৩২)। সে ঐ এলাকার মধ্য বেতাগী ৪ নম্বর ওয়ার্ডে লেদু মিয়ার পুত্র। তাৎক্ষনিকভাবে আতœহত্যার কারন জানা যায়নি।

স্থানীয়রা জানায়, “ দিন মজুর জাবেদ গত ৬/৭ বছর আগে একই ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড মির্জাখীল গ্রাম থেকে বিয়ে করে।  তাদের সংসারে তিন সন্তান রয়েছে। গত ১০/১৫ দিন আগে সাংসারিক কলহের জেরে স্ত্রীকে সে মারধর করে। এতে স্ত্রী বাপের বাড়ি চলে যায় । পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দেন স্ত্রী। অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদে একটি সালিশি বৈঠক বসে। বৈঠক বিষয়টি সমাধান করা হয়।  বুধবার (৮আগস্ট) তার স্ত্রীকে ঘরে কথা ছিল। মঙ্গলবার সন্ধ্যায় সে সবার অগোচরে তার ঘরের শয়নকক্ষে গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। পরে রুমে তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে ধারণা এলাকাবাসীর।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বেতাগী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর কুতুবুল আলম বলেন, ‘ জাবেদের বিষয়ে ইউনিয়ন পরিষদে একটি সালিশ বৈঠক হয়। বৈঠকে দুপক্ষের সম্মতিতে তাদের পারিবারিক কলহের একটা সমাধানও করা হয়। পরে শুনলাম সে আত্মহত্যা করেছে।  খবর পেয়ে পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *