চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২

admin

চন্দ্রঘোনা পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের আনন্দ র‌্যালী

প্রকাশ: ২০১৮-০৮-১০ ০০:০০:২১ || আপডেট: ২০১৮-০৮-১০ ০০:০০:২১

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

নিরাপদ সড়কের দাবী মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে চন্দ্রঘোনা পাহাড়িকা উচ্চ বিদ্যালয়। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে র‌্যালী প্রতিষ্ঠান প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। শিক্ষক ও পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও র‌্যালীতে অংশ নেয় প্রতিষ্ঠানটির প্রায় এক হাজার শিক্ষার্থী। র‌্যালী পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সহসভাপতি ইলিয়াছ কাঞ্চন চৌধুরী, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি সদস্য আবদুল মালেক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারুন প্রমুখ।

শিক্ষার্থীদের নিরাপদ সড়কের দাবী মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে এই আনন্দ র‌্যালীর করা হয়েছে বলে আয়োজকরা জানান। বক্তব্যে শিক্ষার্থীদের ৯ দফা দাবি মেনে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

এদিকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ র‌্যালী করেছে চন্দ্রঘোনা নুরুল হক জরিনা দাখিল মাদ্রাসা ও তৈয়্যবিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বুধবার (৮ আগস্ট) সকালে প্রতিষ্ঠান দুটির শিক্ষার্থী, শিক্ষক ও পরিচালনা পরিষদের যৌথ উদ্যোগে এই র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি মাদ্রাসা প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। শিক্ষক ও পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও র‌্যালীতে অংশ নেয় প্রতিষ্ঠান দুটির প্রায় এক হাজার শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *