চট্টগ্রাম, , শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

admin

লোহাগাড়ায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতার বই বিতরণ

প্রকাশ: ২০১৮-০৮-১৬ ২০:৫১:২৫ || আপডেট: ২০১৮-০৮-১৬ ২০:৫১:২৫

আলাউদ্দিন, বীর কন্ঠ : 

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে দেশ পরিচালনা করায় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে দেশে অসংখ্য মানুষ উপকৃত হচ্ছে।

বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতা, প্রাথমিক উপবৃত্তি ও মাধ্যমিক উপবৃত্তি, মাতৃত্বকালীন ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হচ্ছে। ফলে দেশের প্রতিটি উপজেলায় তালকাভূক্তির মাধ্যমে প্রকৃত লোকদেরকে এসব  ভাতা প্রদান করা হচ্ছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে দেশের মানুষের কল্যাণ বয়ে আনবে। তিনি আগামী নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন ও বিভিন্ন কার্যক্রমকে অব্যহত রাখার স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় পাঠাতে হবে।

আজ ১৬ আগস্ট বিকালে  লোহাগাড়া উপজেলা  মিলনায়তনে সমাজসেবা অধিদপ্তর আয়োজিত লোহাগাড়া উপজেলার ২০১৮ অর্থবছরের বর্দ্ধিত বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের ভাতা প্রার্থীদের মাঝে বই বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন , সমাজের কেউ যাতে অবহেলিত না থাকে সেজন্য সরকার কাজ করে যাচ্ছে। তারই ধারাবহিকতায় সারা দেশের মত লোহাগাড়া উপজেলার সমাজসেবা বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা দিয়ে যাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার আবু আসলামের সভাপতিত্বে ও উপজেলা সমাজসবা অফিসার দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আনোয়ার কামাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রদ্মা সেন সিংহ, বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য ও সমাজর্মী আরমান বাবু রুমেল প্রমুখ। অনুষ্ঠানে  ৫৩০ জন বয়স্ক, ২০০ জন বিধবা ও স্বামী নিগৃহিতা এবং ১০০জন জন অস্বচ্ছল প্রতিবন্ধীদের ভাতা প্রার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *