চট্টগ্রাম, , রোববার, ২৩ জানুয়ারী ২০২২

admin

লোহাগাড়ায় পুকুরে পড়ে নববধুর মৃত্যু 

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ২২:০৯:২৫ || আপডেট: ২০১৮-০৮-১৮ ২২:০৯:২৫

বীর কন্ঠ ডেস্ক :

লোহাগাড়া উপজেলার পূর্ব কলাউজান পূর্ব মিয়াজী পাড়ায় শ্বশুর বাড়ির পুকুরে পড়ে এক নববধুর মৃত্যু হয়েছে। গত ১৭ আগষ্ট শুক্রবার দুপুর সোয়া ১২টায় এ ঘটনা ঘটে। নিহত নববধুর নাম জন্নাতুল ফেরদৌস (১৯) সে ওই এলাকার কুতুর উদ্দিনের স্ত্রী।

জানা গেছে, গত ১৫ দিন পূর্বে জন্নাতুল ফেরদৌস ও বিদেশ ফেরত কুতুব উদ্দিনের বিয়ে হয়। ঘটনার দিন স্বামী-স্ত্রী দু’জনই পুকুরে যায়। জুমার নামাজের জন্য স্বামী কুতুব উদ্দিন পুকুরে গোসল শেষে তাড়াহুড়া করে ঘরে যায়। স্ত্রী কাপড়-চোপড় ধোয়ার জন্য পুকুর ঘাটে থেকে যায়। কিছুক্ষণ পর জানতে পারে জন্নাতুল ফেরদৌস পুকুরের পানিতে পড়ে আছে। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে আসলে ওই নববধুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে আজ ১৮ আগষ্ট বিকেলে নববধুর লাশের ময়নাতদন্ত শেষে শ্বশুর বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কলাউজান ইউনিয়ন চেয়ারম্যান এম এ ওয়াহেদ।

এ ব্যাপারে লোহাগাড়া থানায় একটি অপমমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আহসান হাবিব জানিয়েছেন, সুরতহাল বিবরণী লিপিবদ্ধের সময় নববধুর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ নববধুর মৃত্যু রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *